আরববিশ্বে শাকিবের ‘নবাব’

মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০১৭ ২১:২৫ ঘণ্টা

গেল কয়েক বছরে একাধিক যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করেছেন বাংলা চলচ্চিত্রের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান। ফলে কলকাতার নায়িকাদের সঙ্গে তার একটা বোঝাপড়াও তৈরি হয়েছে। এরই ধারাবাহিকতায় এবার উপমহাদেশের বাইরে আলো ফেলতে চাচ্ছেন শাকিব। 

চলতি বছরের সবচেয়ে আলোচিত ছবি ‘নবাব’। বাংলাদেশ ও ভারতে সাড়া জাগিয়ে ৬ অক্টোবর আরব বিশ্বে বাণিজ্যিকভাবে মুক্তি পাচ্ছে ছবিটি।

খবরটি নিশ্চিত করেছেন বাংলাদেশি সিনেমার বিশ্ব পরিবেশক কানাডাভিত্তিক প্রতিষ্ঠান স্বপ্ন স্কেয়ারক্রো- এর প্রেসিডেন্ট মোহাম্মদ অলিউল্লাহ সজীব সপ্তক। 

তিনি জানিয়েছেন, বিশ্বখ্যাত দুটি সিনেমা চেইন ভক্স ও সিটি সিনেমায় আরব আমিরাত এর ভক্স দেইরা সিটি সেন্টার (দুবাই) ও ভক্স মেরিনা মল (আবুধাবী) এবং ওমান এর রুই সিটি সিনেমা (মাস্কাট), সোহার সিটি সিনেমা (সোহার) সুর সিটি সিনেমা (সুর) মোট ৫টি সিনেপ্লেক্স-এ প্রদর্শিত হবে ‘নবাব’। এরই মধ্যে সিনেপ্লেক্সগুলোর ওয়েবসাইটে এসেছে ‘নবাব’-এর নাম। মধ্যপ্রাচ্যে বাণিজ্যিকভাবে এর আগে প্রেমী ও প্রেমী’ এবং ‘পরবাসিনী’ প্রদর্শিত হলেও ‘নবাব’ দিয়ে প্রথমবার আরববিশ্বে শাকিবের সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। সেখানে এই সিনেমা ঘিরে দারুণ আগ্রহ তৈরি হয়েছে। 

এ ব্যাপারে শাকিব খান বলেন, ‘আন্তর্জাতিক আঙ্গিনায় আমাদের সিনেমা ধীরে ধীরে বাজার তৈরি করতে শুরু করেছে। আরববিশ্বের ভাইবোনদের সালাম ও শুভেচ্ছা জানাই। আপনারা ‘নবাব’ ও আমাদের সব সিনেমা উপভোগ করলে আমরা এগিয়ে যাবোই।’

ছবিটিতে আন্তর্জাতিক সন্ত্রাসবাদ মোকাবিলায় সাহসী পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন শাকিব খান। বিপরীতে আছেন কলকাতার হট অ্যান্ড কুল গার্ল শুভশ্রী গাঙ্গুলি।

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…