পরী কাঁদো, তুমি কান্না না করলে ছবি হবে না!
Featured

শনিবার, ২১ এপ্রিল ২০১৮ ১৪:২৩ ঘণ্টা

পরীমণি আত্মবিশ্বাস নিয়ে বারবার বলেছিলেন‘স্বপ্নজাল’ ছবিতে দর্শকের সামনে সে ভিন্নরূপে হাজির হবে। এ ছবিই তার সিনেমা জীবনকে আমূল বদলে দেবে। পরীর কথা সত্য প্রমাণিত হয়েছে। দর্শকদের একটাই মন্তব্য স্বপ্নজালে শুভ্রারূপী পরীমণি সত্যিই সফল হয়েছেন। 

ট্রেজিডিক এই প্রেম কাহিনীর অনেকটা দৃশ্য জুড়েই ছিলো পরীর কান্না। সেই কান্নার দৃশ্যগুলো সঠিক ভাবে উপস্থাপন করতে না পারলে হয়তো ছবিটি তার আসল আবেদন হারিয়ে ফেলতো। সফল ভাবে এই দৃশ্য উপস্থাপন করাও পরীর জন্য সহজ ছিলো না। পরী বলেন, কান্না কোনো অভিনয় নয়, কান্না আসলে কান্নাই। হাসি-কান্না কখনো মিথ্যা হয় না। এ দুটো জিনিস যদি ইচ্ছা করে করা হয়, তাহলে ধরা পড়বেই। এ ছবিতেও আমাকে সত্যিই কাঁদতে হয়েছিল। সেলিম ভাই (নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম) শুটিংয়ের সময় বলেছিলেন, তোমার সবচেয়ে কষ্টের একটা কথা মনে করে তুমি কাঁদো। এ সময় আমার কোনো কিছু মনেই পড়ছিল না। তখন বললাম, আমাকে ধমক দেন, যেন কষ্ট পাই আর কেঁদে দিই। এরপর তিনি শুধু বলতেন, পরী কাঁদো, তুমি কান্না না করলে ছবি হবে না! অবশ্য কান্নার জন্য যখন গ্লিসারিন ব্যবহার করতাম, তখন চোখ জ্বালাপোড়া করত। ফলে বাধ্য হয়েই ভেতর থেকে কান্নাকে বের করে নিয়ে আসতে হতো।

এদিকে আগামী মাসের ৪ তারিখ কলকাতায় মুক্তি পাচ্ছে ছবিটি। এ উপলক্ষে গতকালই ঢাকা ছেড়েছেন পরীমণি। তার আগে নিজের ছবিটি দেখার অনুভূতি নিয়ে বলেন, এ অনুভূতিটা আসলে এ রকম যে, বুঝতে পারছিলাম না। সত্যি বলতে, এখনো ব্যাখ্যা করতে পারব না।

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…