এসে গেল ওয়েব সিরিজ 'ইন্দুবালা'

সোমবার, ২৮ জানুয়ারী ২০১৯ ১১:৪৩ ঘণ্টা

অনলাইন ও ডিজিটাল দুনিয়ায় এখন ওয়েব সিরিজের জয়জয়কার। এটি বিনোদনের পরিপূর্ণ প্যাজেক বলে মনে করেন সংশ্লিষ্টরা। বিনোদনের মাত্রাকে বিশ্বমানের করতে মুঠোফোন সেবাদানকারি প্রতিষ্ঠান রবি এবং এয়ারটেল গ্রাহকদের জন্য এই প্রথম ওয়েব সিরিজভিত্তিক অ্যাপ সিনেস্পট-এর যাত্রা শুরু হয়েছে। 

যে অ্যাপের মাধ্যমে বাংলাদেশের দর্শক রুচিশীল এবং গুণগত মানের ওয়েব সিরিজ দেখতে পাবেন। সেই ধারাবাহিকতায় আজ প্রকাশ হলো বিগ বাজেটের 'ইন্দুবালা' ওয়েব সিরিজ প্রথম পর্ব। যেটি নির্মাণ করেছেন অনন্য মামুন।

প্রতি রোব ও বৃহস্পতিবার পরের পর্বগুলো প্রকাশ হবে। ইন্দুবালায় প্রথমবার অভিনয় করেছেন চিত্রনায়িকা পপি। এছাড়াও অভিনয় করেছেন শক্তিমান অভিনেতা তারিক আনাম খান, শহিদুজ্জামান সেলিম, আঁচল, এবিএম সুমন, ইমতু, আবু সাইদ খান, পাপিয়া প্রমুখ। 

ইনোভেট সলুশনের একটি সেবা হচ্ছে সিনেস্পট অ্যাপ। জানা যায়, সিনেস্পট থেকে শিগগির প্রকাশ হবে মোস্তফা কামাল রাজের কুয়াশা, অনন্য মামুনের জার্নি, সৈকত নাসিরের ট্রাপড ওয়েব সিরিজগুলো প্রকাশ পাবে।

সিনেস্পট থেকে 'ইন্দুবালা' ওয়েব সিরিজটি দেখতে হলে স্মার্টফোনের গুগল প্লেস্টোর থেকে এই অ্যাপ ইনস্টল করতে হবে। অথবা রবি এয়ারটেল গ্রাহকদের ভিজিট করতে হবে এই লিংক

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…