বানীর প্রেমে মশগুল ডাকাত সর্দার

বুধবার, ১৬ মে ২০১৮ ১৫:৩৮ ঘণ্টা

দিনকয়েক আগেই শোনা গিয়েছিল বলিপাড়ায় নাকি ডাকাতের হামলা হতে চলেছে। এবার প্রকাশ্যে এল আরও একটি খবর, শোনা যাচ্ছে অভিনেত্রী বানীর প্রেমে মশগুল ডাকাত সর্দার ‘শামশেরা’।

না, ক্যামেরার পেছনে তারা কি করছে তা এখনও রহস্য। তবে ক্যামেরার সামনে নাকি শামশের-এর লাভ ইনটারেস্ট বানী কাপুর। 

সূত্রের খবর, করণ মালোহোত্রা পরিচালিত শামশের ছবিতে মুখ্য নায়িকা চরিত্রে নাকি রয়েছেন এই সুন্দরী। ইতিমধ্যে নাকি শুরুও হয়ে গিয়েছে শ্যুটিং। সম্প্রতি নেটদুনিয়ায় শামশের ছবির একটি পোস্টার আপলোড করে বিষয়টি কনফার্ম করেন এই অভিনেত্রী।

নায়িকা প্রসঙ্গে করণের দাবি, “বানী এবং রণবীর এই প্রথম স্ক্রীন শেয়ার করতে চলেছেন। তিনি একজন অসম্ভব ভালো অভিনেত্রী, পাশাপাশি খুব ভালো ডান্সার। এই ছবিতে শুধু রণবীর নন বানীর চরিত্রও যথেষ্ট গুরুত্বপূর্ণ। চরিত্র অনুযায়ী পুরো পারফেক্ট ও। আমার আশা দর্শকদের একটা পারফেক্ট জুটি উপহার দিতে পারব।”

ছবিতে রণবীর, বানী ছাডা়ও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সঞ্জয় দত্ত। ছবিতে একদমই অন্যরকম লুকে দেখা গেছে অভিনেতাকে। এই ছবি দিয়ে ধর্মা প্রোডাকশনের ব্যানার ছেড়ে পরিচালক পা দিয়েছেন যশ চোপড়ার ব্যানারে। ‘শামশেরা’ মুক্তি পাবে ২০১৯ সালে।

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…