অবশেষে হোয়াইট হাউসে ট্রাম্পের সঙ্গী হচ্ছেন মেলানিয়া

রবিবার, ১১ জুন ২০১৭ ২১:৩১ ঘণ্টা

হোয়াইট হাউসে যাচ্ছেন মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। এত দিন তিনি হোয়াইট হাউসে গেলেও তা ছিল অস্থায়ী। এবার থেকে তিনি হোয়াইট হাউসেই থাকবেন। তারিখ নির্দিষ্ট না হলেও চলতি মাসে এবং সেটা আগামী সপ্তাহেই হচ্ছে বলে হোয়াইট হাউসের কর্মকর্তারা জানিয়েছেন।

প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হোয়াইট হাউসে গেলেও মেলানিয়া ট্রাম্প যেতে পারেননি ছেলে ব্যারনের (১১) স্কুলের কারণে। কারণ, ব্যারন নিউইয়র্কের একটি স্কুলে পড়ে। এই জুন মাসেই তার নিউইয়র্কের স্কুলে পড়ার সমাপ্তি ঘটছে। ফলে মেলানিয়া ট্রাম্পের এখন হোয়াইট হাউসে যেতে আর বাধা থাকবে না বলে ধারণা করা হচ্ছে। মার্কিন সংবাদমাধ্যম সিএনএন জানিয়েছে, স্কুল পরিবর্তনজনিত সেই সমস্যার সমাধান হয়েছে। এ মাসেই হোয়াইট হাউসের স্থায়ী বাসিন্দা হতে যাচ্ছেন মেলানিয়া ট্রাম্প।

তবে, মেলানিয়া কবে থেকে ট্রাম্পের সঙ্গী হচ্ছেন, সে দিনক্ষণ এখনো চূড়ান্ত হয়নি। মেলানিয়ার যোগাযোগ কর্মকর্তা স্টেফেনি গ্রিসহাম বলেছেন, ‘জুনে তিনি হোয়াইট হাউসে ওঠার পরিকল্পনা করেছেন, তবে চূড়ান্ত দিন-তারিখ এখনো ঠিক হয়নি।’

১৪ জুন ডোনাল্ড ট্রাম্পের ৭১তম জন্মদিন। মেলানিয়া হোয়াইট হাউসের স্থায়ী বাসিন্দা হওয়ার জন্য সেই দিনটি বেছে নিতে পারেন বলে মনে করা হচ্ছে।

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…