ট্রাম্প টাওয়ারে আগুন

সোমবার, ০৮ জানুয়ারী ২০১৮ ২১:৪৪ ঘণ্টা

যুক্তরাষ্ট্রের ম্যানহাটনে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মালিকানাধীন ‘ট্রাম্প টাওয়ারে’ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সোমবার সকালের দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে বার্তাসংস্থা রয়টার্স এক প্রতিবেদনে জানিয়েছে। টাওয়ারে আগুন লাগলেও দেশটির প্রেসিডেন্ট বর্তমানে ওয়াশিংটনে রয়েছেন।

আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছেছেন বলে নিউ ইয়র্ক ফায়ার বিভাগ জানিয়েছে। অগ্নিকাণ্ডে এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

এনবিসি নিউজ সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে দেয়া এক বার্তায় বলছে, আগুন নিয়ন্ত্রণে এসেছে বলে ধারণা করা হচ্ছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

সিবিএস নিউজ বলছে, সোমবার সকাল ৭টার কিছু আগে টাওয়ারে আগুন ছড়িয়ে পড়ে। ৬৮ তলার ছাদে এই আগুনের সূত্রপাত হয়েছে। এক বছর আগে মার্কিন প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হওয়ার আগে টাওয়ারের এই তলা ছিল ট্রাম্পের প্রাথমিক আবাস। 

নিউইয়র্ক ফায়ার ডিপার্টমেন্ট বলছে, ভবনের তাপ নিয়ন্ত্রন সিস্টেম থেকে আগুনের সূতপাত হয়েছে। তারা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেছেন। তবে আগুন যাতে আর ছড়িয়ে না পড়ে তা নিশ্চিত করতে ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ করছেন।

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…