গজারিয়ায় শিশু অপহরণের অভিযোগে সহোদর গ্রেপ্তার

মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০১৭ ১৯:৫০ ঘণ্টা

গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের প্রত্যন্ত চরাঞ্চল চরকুমারিয়া গ্রামের হাসমত আলী দেওয়ানের দুই ছেলে নিজামউদ্দিন(১৯)ও নাজমুল হোসেনকে (২৩)একই গ্রামের শিশু শান্তা আক্তারকে(১২) অপহরণের অভিযোগে রোববার রাতে গ্রেপ্তার করেছে গজারিয়া থানার পুলিশ।

গজারিয়া থানায় রুজু করা মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, চরকুমারিয়া গ্রামের প্রভাবশালী পরিবারের ছেলে নিজাম একই গ্রামের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী শান্তা আক্তারকে দুই মাস যাবত প্রেমের ও বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল।

প্রস্তাাবে প্রত্যাখান হয়ে নিজামউদ্দিন সহোদর নাজমুল হোসেনের সহযোগিতায় গত শনিবার বাড়ির পাশের রাস্তা থেকে শান্তারে অপহরণ করে নিয়ে অজ্ঞাত স্থানে রাখে ।
গজারিয়া থানার পুলিশ অভিযান চালিয়ে রোববার রাতে নিজামউদ্দিন ও নাজমুল হোসেনের হেফাজত থেকে অপহৃতাকে উদ্ধার ও সহোদরকে গ্রেপ্তার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা গজারিয়া থানার এসআই মো: ফজলুর রহমান আজ সোমবার জানান, উদ্ধার করা ভিকটিম অপহরণের পর ধর্ষিত হয়েছে কি না তা জানতে শারিরীক পরিক্ষা ও গ্রেপ্তার দুই আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…