লৌহজংয়ে খেলার জেরে বাড়িঘরে হামলা ভাঙচুর

মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০১৭ ১৭:৫৭ ঘণ্টা Author :  

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কলমা গ্রামে খেলায় মারামারির জের ধরে গত রবিবার সন্ধ্যায় বাড়িঘরে হামলা ও ভাঙচুর হয়েছে। হামলাকারীরা স্বর্ণালংকারসহ নগদ টাকা লুট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত মো. শরিফ শেখের (২০) ভাই মো. রনি শেখ ও পুলিশ সূত্রে জানা যায়, কলমা উচ্চ বিদ্যালয় মাঠে গত শুক্রবার ফুটবল খেলাকে কেন্দ্র করে মো. আতাউর রহমান শেখের ছেলে শরিফের সঙ্গে মো. মোবারক হাওলাদারের ছেলে এমরান হাওলাদারের মারামারি হয়। এর জের ধরে রবিবার সন্ধ্যায় এমরান ও তার লোকজন শরিফদের বাড়িতে হামলা করে। এ সময় শরিফ, আজাহার শেখ (৪০) ও মহসিন শেখ (২৫) আহত হন। গুরুতর আহত শরিফ ও আজাহারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্য আহত মহসিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

হামলাকারীরা ঘরের আসবাবপত্র ভাঙচুর করে ও বেড়ার ক্ষতি করে। তারা একটি স্বর্ণের চেইনসহ মোট ৯ ভরি স্বর্ণালংকারসহ এক লাখ ৮০ হাজার টাকা লুটে নেয়। এ ঘটনায় আহত শরীফের বাবা আতাউর রহমান ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরো কয়েকজনের বিরুদ্ধে লৌহজং থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।

লৌহজং থানার পরিদর্শক আনিচুর রহমান জানান, এ ঘটনায় দুটি পাল্টাপাল্টি অভিযোগ পাওয়া গেছে।

তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…