পদ্মায় নাব্যতা সংকটে ১৪ ঘন্টা পর ফেরি চলাচল শুরু

বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ ১৩:১০ ঘণ্টা Author :  
মো.জাফর মিয়া, ডেইলি মুন্সীগঞ্জ ডট কমঃ পদ্মায় নাব্যতা সংকটের কারনে শিমুলিয়া-কাঠালবাড়ী নৌ-রুটে ফেরি চলাচল ব্যাহত হচ্ছে। নাব্যতা সংকটের কারণে মঙ্গলবার বিকাল সাড়ে ৫টা থেকে সব ধরনের ফেরি চলাচল বন্ধ করে দেয় ফেরি কর্তৃপক্ষ। এতে চরম ভোগান্তিতে পড়েন এরুটে চলাচলারত যাত্রীরা। 
 
প্রায় ১৪ ঘন্টা বন্ধ থাকার পর আজ বুধবার সকাল ৭ টা থেকে সিমিত আকারে ৪টি কে টাইপ ২ টি মাঝারি ও ১ টি ছোট ফেরিসহ মোট ৭ টি ফেরি দিয়ে যানবাহন পারাপার শুরু করা হয়েছে এই নৌ-রুটে। দীর্ঘ সময় ফেরি বন্ধ থাকার কারনে দুই পাড়ে পারাপারের অপেক্ষায় রয়েছে পণ্যবাহী ও যাত্রীবাহীসহ ছোট বড় প্রায় ৬ শতাধিক যানবাহন। 
 
বিআইডাব্লিটিসি সহকারী ব্যবস্থাপক শাহ মোহাম্মদ বরকত উল্লাহ জানান,নাব্যতা সংকটের কারনে ফেরি চলাচল ব্যাহত হচ্ছে। ফেরি চলাচলের পথে লৌহজং চ্যানেলে ড্রেজিংয় কাজের সুবিধার জন্য এবং রাতে সবরকম দুর্ঘটনা এড়াতে গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টা থেকে আজ সকাল ৭ টা পর্যন্ত বন্ধ রাখার পর। আজ সকাল ৭ টায়  ৭ টি ছোট আকারের ফেরি দিয়ে স্বল্প পরিসওে যানবাহন পারাপার করা হচ্ছে। নদীতে ড্রেজিং চলছে নাব্যতা সংকট কেটে গেলে বা নদীতে পানি বৃদ্ধি পেলে ফেরি চলাচল স্বাভাবিক হবে।
We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…