বারেকের ন্যাংটার মাজারে ২ নারীকে গলা কেটে হত্যা

বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৭ ১৮:১০ ঘণ্টা
Author :  

নিজস্ব প্রতিবেদক, ডেইলি মুন্সীগঞ্জ ডট কমঃ মুন্সীগঞ্জ সদর উপজেলার একটি মাজার থেকে দুই নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ভোরের দিকে বা রাতের কোনো একসময় ভিটি শীলমন্দী গ্রামের হজরত শাহ সুলায়মান ন্যাংটার মাজারে হত্যাকান্ডে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন-মাজারের খাদেম আমেনা বেগম (৭০) ও তাজেল খাতুন (৫০) নামে এক ভক্ত।

সদর থানার ওসি মো. আলমগীর সাংবাদিকদের বলেন, সকালে খবর পেয়ে পুলিশ গিয়ে মাজারের ভেতরে দুই নারীর লাশ দেখতে পায়। তাদের গলা কেটে হত্যা করা হয়েছে। কে বা কারা এর সঙ্গে জড়িত, সে বিষয়ে কিছু জানা যায়নি। ঘটনা তদন্ত করা হচ্ছে।

মঙ্গলবার রাতের কোনো একসময় তাদের হত্যা করা হয় বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান। তিনি বলেন, ঘটনাস্থল থেকে মানিব্যাগসহ কিছু আলামত উদ্ধার করা হয়েছে। আর খুনি গ্রেফতারের চেষ্টা চলছে। নিহত আমেনা মাজারের খাদেম ছিলেন জানিয়ে ওসি আলমগীর বলেন, এখানে প্রতি বৃহস্পতিবার জিকির হয়। এ উপলক্ষে বিভিন্ন জায়গা থেকে লোকজন আসে। তাজেল খাতুন মঙ্গলবার ঢাকা থেকে এখানে আসেন। তিনি মাঝেমধ্যেই আসতেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

মুন্সীগঞ্জ পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলর হোসনে আরা জানিয়েছেন, মাজারটির জমির মালিক স্থানীয় মাসুদ কোতোয়াল আমেনাকে মা ডাকতেন। বছর পনেরো আগে রাস্তার পাশের নিচু জমিতে মাটি ভরাট করে এখানে একটি ঘর তুলে ‘শাহ সুলায়মান ন্যাংটা’ লেখা সাইনবোর্ড ঝোলানো হয়। সুলায়মান ন্যাংটা সম্পর্কে আমি কিছু জানি না। এলাকাবাসীও সুলায়মান ন্যাংটার পরিচয় সম্পর্কে কিছু বলতে পারেনি। তবে প্রতি বছর এখানে বড় আকারে জিকির অনুষ্ঠান হয় বলে কাউন্সিলর হোসনে আরাসহ স্থানীয়রা জানিয়েছেন।

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…