মুন্সীগঞ্জে ১৩ শিল্পীকে সম্মাননা দিলো শিল্পকলা একাডেমি

মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী ২০১৮ ১৩:২৪ ঘণ্টা
Author :  

ডেস্ক রির্পোট, ডেইলি মুন্সীগঞ্জ ডট কমঃ মুন্সীগঞ্জে ১৩ শিল্পীকে সম্মাননা দিয়েছে জেলা শিল্পকলা একাডেমি। গতকাল সোমবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমিতে নৃত্যকলা, নাট্যকলা, যন্ত্রসঙ্গীত, লোকসঙ্গীত, ও রবীন্দ্র-নজরুল-এ মুন্সীগঞ্জের এই ১৩ গুণি শিল্পীকে সম্মাননা প্রদান করা হয়। 

 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমির সভাপতি সায়লা ফারজানা এই গুণি শিল্পীদের প্রত্যেককে সম্মানি হিসেবে নগদ ১০ হাজার টাকা, মেডেল, উত্তরীয় ও সার্টিফিকেট প্রদান করেন।
 
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, শিক্ষা ও আইসিটি) এইচ এম রাকিব হায়দারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, মুন্সিগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মীর মাহফুজুল হক ও মুন্সিগঞ্জ শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার মোখলেছা হিলালীসহ অন্যান্যরা।
 
সম্মাননা প্রাপ্ত শিল্পীরা হলেন, নৃত্যকলায় বীণা ব্যানার্জী, রোখসানা পারভীন, নাট্যকলায় জাহাঙ্গীর আলম ঢালী, মাহফুজুর রহমান লিপু, যন্ত্রসঙ্গীতে গৌতম মুখার্জী, বাদল চন্দ্র সাহা, শরীফ মাহমুদ, লোকসঙ্গীতে সিদ্দিক পরবাসী, সৈয়দ মোতালেব, রশিদ কাঙ্গাল, রবীন্দ্র-নজরুলে শহিদুল্লাহ শহিদ, মতিউল ইসলাম হিরু ও শাহিন মোহাম্মদ আমানউল্লাহ। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…