মুন্সীগঞ্জ জেলা বিএনপির অনশন কর্মসূচী পালন

বুধবার, ১৪ ফেব্রুয়ারী ২০১৮ ২৩:০৩ ঘণ্টা
Author :  

নিজস্ব প্রতিবেদক, ডেইলি মুন্সীগঞ্জ ডট কমঃ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদার জিয়ার মুক্তির দাবিতে অনশন কর্মসূচী পালন করেছে জেলা বিএনপির নেতাকর্মীরা। বুধবার সকাল ১১ টার দিকে মুক্তারপুর পান্না সিনেমা হলের সামনে আধাঘন্টাব্যাপী অনশন কর্মসূচীতে অংশ নেয় বিএনপির ৩ শতাধিক নেতাকর্মী।

অনশন কর্মসূচীতে জেলা বিএনপির সভাপতি আব্দুল হাই শিক্ষামন্ত্রীর কঠোর সমালোচনা করে বলেন, এখন ৫ম শ্রেনী থেকে শুরু করে উচ্চ পর্যায়ে সব বিভাগের প্রশ্ন ফাঁস হচ্ছে। আজকের পত্রিকায় দেখলাম ট্রাক ভর্তি প্রশ্ন ধরা পরেছে । বিএনপি ক্ষমতায় থাকতে শিক্ষামন্ত্রী ছিলেন এহসানুল হক মিলন। তার সময়ে পরিক্ষায় কোন নকল করা সম্ভব হয়নি। শিক্ষা মন্ত্রনালয়ের দায়িত্ব বিএনপিকে দিয়ে দেন । এক সাপ্তাহের মধ্যে সারাদেশে প্রশ্ন ফাঁস বন্ধ করে দিবো। আমরা অবিলম্বে শিক্ষামন্ত্রীর পদত্যাগ দাবি করছি।

অপরদিকে সকাল ১০ টার দিকে মুন্সীগঞ্জ আইনজীবি সমিতি প্রাঙ্গনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানবন্ধন করেছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম । এ সময় আইনজীবীরা এই বিচারের রায়ে প্রতি ক্ষুব্ধ হয়ে বলেন, সরকার প্রতিহিংসা পরায়ন হয়ে মিথ্যা মামলায় খালেদা জিয়াকে জেলে রেখে একটি প্রহসনের নির্বাচন করতে চায়। আমরা অবিলম্বে খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি দাবি করছি ।

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…