মুন্সীগঞ্জে কুকুর ও বিড়ালের কামড়ে আহত ১৯!

বুধবার, ১৪ ফেব্রুয়ারী ২০১৮ ২৩:১৫ ঘণ্টা
Author :  

মুন্সীগঞ্জ জেলা মুন্সীগঞ্জ সদরের পৌরসভায় বিড়াল ও কুকুরের কামড়ে নারী-শিশুসহ ১৯ জন আহত হয়েছেন। বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পৌরসভাধীন বিভিন্ন এলাকার একাধিক কুকুর বাসিন্দাদের আক্রমণ করে। পরে যুবকরা একত্রিত হয়ে ধাওয়া দিলে কুকুরগুলো পালিয়ে যায়।

আহতদের মধ্যে রয়েছে- আয়েশা (২২), আবিদ হোসেন (১৮), শান্ত শেখ (২০), সাকিব (১৭), জাহাঙ্গীর (২১), কাউসার (সাড়ে ৪), সালমা (৬০), রাজু (২৩), ওমর ফারুক (সাড়ে ৪), সোনিয়া (২২), শাকিল হাসান (১০), হাসান (১৯), হাসান (১৯), সাদিয়া (৭), মিজান (৩৫), সেরু মৃধা (৫০), সিদ্দিক শেখ (৫০) এবং বিড়ালের কামড়ে আহত হয়েছেন লিপি (৩৫), পাপিয়া (৩৮)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক শৈবাল বশাক জানান, পৌরসভার বিভিন্ন এলাকায় কুকুর ও বিড়ালের কামড়ে ১৯ জন আহত হয়। বেলা বাড়ার সাথে বিভিন্ন সময়ে আহতরা আসতে শুরু করে। তাদেরকে ভ্যাকসিন দিয়ে ছেড়ে দেওয়া হয়।

মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব জানান, পাগলা কুকুর মারা বন্ধে হাইকোর্ট থেকে নির্দেশ রয়েছে। যারা কুকুরের কামড়ে আহত হোন তাদের জন্য পৌরসভার কার্যালয়ে স্বাস্থ্য বিভাগে ভ্যাকসিন রয়েছে।

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…