মুন্সীগঞ্জ-৩ আসনে বিএনপি থেকে মনোনয় ফরম কিনলেন আব্দুল হাই

সোমবার, ১২ নভেম্বর ২০১৮ ২২:৫০ ঘণ্টা
Author :  

নাজির হোসেন, ডেইলি মুন্সীগঞ্জ ডট কমঃ মুন্সীগঞ্জ-৩ আসন (মুন্সীগঞ্জ সদর-গজারিয়া) এ নির্বাচন করার লক্ষ্যে দলীয় মনোনয়ন ফরম ক্রয় করলেন মুন্সীগঞ্জ জেলা বিএনপি সভাপতি আব্দুল হাই। সোমবার (১২নভেম্বর) বিকাল ৩টায় কেন্দ্রীয় দলীয় কার্যালয় অফিস থেকে দলীয় নির্বাচন কমিশনারের হাত থেকে এই মনোনয়ন পত্র ক্রয় করা হয়।

নির্বাচনে যাওয়ার ঘোষণার সাথে সাথে সর্বপ্রথম মুন্সীগঞ্জ ৩ আসন থেকে পাঁচ বারের সাবেক এমপি ও উপমন্ত্রী আব্দুল হাই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে নির্বাচন করার জন্য মনোনয়নপত্র হাতে নেন। এ সময় উপস্থিত ছিলেন সদর থানা বিএনপি সভাপতি মহিউদ্দিন আহম্মেদ, জেলা বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান বাবুল, পৌর বিএনপি সভাপতি ও সাবেক মেয়র এরাদত হোসেন, কেন্দ্রীয় নির্বাহী সদস্য রহিমা সিকদার, গজারিয়া উপজেলা সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মজিবুর রহমান, সাবেক পৌর কমিশনার বাদশা সিকদার, এনামুল হক, বজ্রযোগেনী ইউনিয়ন চেয়ারম্যান তোতা মিয়া মুন্সী, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল আজিম স্বপন, এড. তোতা মিয়া, পঞ্চসার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান, জেলা যুব দলের সাবেক সভাপতি তারেক কাসেম খান মুকুল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শফিকুল হাসান তুষার, সদর থানা ছাত্রদলের সভাপতি মহিসন, নিজাম মেম্বার, হাসেম, পলাশ মাহমুদসহ দলীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

স্থানীয় নেতাকর্মীরা বলেন, দলীয়ভাবে তাকে মনোনয়ন দিলে আওয়ামীলীগের সাথে ভোট যুদ্ধ হবে আব্দুল হাইয়ের সাথে। সুষ্ঠু নির্বাচন হলে এই আসনে নির্বাচন মানে আব্দুল হাই এমপি এমন জনশ্রুত রয়েছে প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়নে। মুন্সীগঞ্জবাসীও আশা করেন তাকেই দলীয়ভাবে মনোনয়ন দেয়া হবে।

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…