সিরাজদিখানে আইন শৃঙ্খলা ও নাশকতা প্রতিরোধ সভা

সিরাজদিখানে আইন শৃঙ্খলা ও নাশকতা প্রতিরোধ সভা

মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী ২০১৮ ১৩:৩৮ ঘণ্টা Author :  

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার মাসিক আইনশৃঙ্খলা ও নাশকতা প্রতিরোধ সভা অনুষ্ঠিত হয়েছে । ১২ ফেব্রুয়ারী সোমবার সকাল ১১টায় উপজেলা অডিটরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে এ সভাটি অনুষ্ঠিত হয় ।

সিরাজদিখান ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: নজরুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আইনশৃঙ্খলা কমিটির উপদেষ্টা ও উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা ইয়াছমিন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবুল কালাম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস.এম সোহরাব হোসেন,উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ, সকল ইউনিয়নের চেয়ারম্যানগণ, ক্রাইমভিশন সম্পাদক ও মাই টিভি মুন্সীগঞ্জ প্রতিনিধি মোহাম্মদ মোক্তার হোসেন প্রমুখ।

সভায় উপজেলার আইনশৃঙ্খলা উন্নয়নের লক্ষ্যে প্রতিটি ইউনিয়নে মাদক বিক্রি ও নাশকতারোধ,বাল্য বিয়ে রোধ, মোবাইল কোর্ট,মাহেন্দ্র, অবৈধভাবে খাস জমি দখলকারদের উচ্ছেদসহ বিভিন্ন বিষয়ের উপর আলোচনা করা হয় ।

সিরাজদিখান ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: নজরুল ইসলাম বলেন, শুধু প্রশাসনের অপেক্ষায় বসে থাকলে হবে না নিজেদেরও প্রতিরোধ গড়ে তুলতে হবে এবং জনগণকে সচেতন করতেহবে । জনগণ সচেতন হলে সমাজ থেকে অন্যায় চিরতরে নির্মূল হবে বলে আমি বিশ্বাস করি । অন্যায় যেমন একদিনে স্থান পায়নি তেমনি একদিনে নির্মূলও হবে না ।

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…