সিরাজদিখানে নির্বাচন আচরণবিধি নিয়ে মাসিক আইনশৃঙ্খলা সভা

সোমবার, ১২ নভেম্বর ২০১৮ ২২:২৭ ঘণ্টা Author :  

ডেস্ক রির্পোট, ডেইলি মুন্সীগঞ্জ ডট কমঃ সিরাজদিখানে নির্বাচন আচরণবিধি নিয়ে মাসিক আইনশৃঙ্খলা সভায় ব্যাপক আলোচনা ও বিধি লঙ্ঘনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সোমবার দুপুরে উপজেলা অডিটরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছ্। সভায় ১১ তম জাতীয় সংসদ নির্বাচনে আচরণবিধি মেনে চলার জন্য সবাইকে জানানো হয়।

আচরণ বিধি অনুযায়ী এ উপজেলায় আজ মঙ্গলবার ১৩ নভেম্বর রাত ১২ টার মধ্যে ব্যানার, ফেস্টুন, তোরণ, বিলবোর্ড, পোষ্টার যার যার রয়েছে তা সরিয়ে নেওয়া বা অপসারনের জন্য বলা হয়েছে। ১৪ নভেম্বর বুধবার থেকে প্রশাসনের পক্ষ থেকে ব্যাবস্থা নেওয়া হবে। এছাড়া মিটিং, মিছিল, সভা, সেমিনার, ক্রীড়া, মেলা, জলসা, সাংস্কৃতিক অনুষ্ঠান করা যাবে না, আগে থেকে নির্ধারন করা থাকলে অনুমোতি নিতে হবে উপজেলা নির্বাহী আফিসার ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার মাধম্যে। এ ব্যাপারে মাইকিং করা হবে এবং প্রত্যেক ইউপি চেয়ারম্যানদের সহযোগিতা চেয়েছেন উপজেলা নির্বাহী অফিসার ও জেলা সহকারি রিটার্নিং অফিসার তানবীর মোহাম্মদ আজিম। কোনমতে আচরণবিধি লঙ্ঘন করা যাবে না, করলে মোবাইলকোর্ট করে সাজা’র ব্যবস্থা করা হবে বলে সহকারি রিটার্নিং অফিসার জানান।

উপজেলা নির্বাহী ও সহকারি রিটার্নিং অফিসার তানবীর মোহাম্মদ আজিমের সভাপতিত্বে অনুষ্টানে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান এড. আবুল কাসেম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও লতব্দি ইউপি চেয়ারম্যান এস এম সোহরাব হোসেন, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও ইছাপুরা ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল মতিন হাওলাদার, বিকেবি ডিগ্রি কলেজ অধ্যক্ষ শামসুল হক, উপজেলা প্রকৌশলী সোয়াইব বিন আজাদ, উপজেলা কৃষি অফিসার সুবোধ চন্দ্র রায়, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. হাসান আলী, উপজেলা প্রাথমিক শিক্ষ অফিসার বেলায়েত হোসেন, উপজেলা নির্বাচন অফিসার সাহিনা আক্তার চৌধুরী, প্রেসক্লাব সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক মো. মোক্তার হোসেন, পল্লি বিদ্যুৎ সমিতি সিরাজদিখান জোনাল অফিস ডিজিএম উত্তম কুমার সাহা, মহিলা বিষযক কর্মকর্তা কান্তা পাল, রশুনিয়া ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, বালুচর ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আবুবক্কর সিদ্দিক, বাসাইল ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, চিত্রকোট ইউপি চেয়ারম্যান সামসুল হুদা বাবুল, শেখেরনগর ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, রাজানগর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন হাদী, বয়রাগাদি ইউপি চেয়ারম্যান গাজী আলাউদ্দিন, মধ্যপাড়া ইউপি চেয়ারম্যান হাজী করিম, কোলা ইউপি চেয়ারম্যান মীর লিয়াকত আলী, জৈনসার ইউপি চেয়ারম্যান হাজী রফিকুল ইসলাম দুদু, উপজেলা মসজিদ ঈমাম মাওলানা সোয়াইব হোসেন প্রমুখ।

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…