সিরাজদিখানে প্রাথমিক সমাপনিতে পরীক্ষার্থী ৫ হাজার ১ শত ২২ জন

সোমবার, ১২ নভেম্বর ২০১৮ ২২:২৯ ঘণ্টা Author :  

ডেস্ক রির্পোট, ডেইলি মুন্সীগঞ্জ ডট কমঃ সিরাজদিখানে প্রাথমিক সমাপনিতে ২৩টি প্রাথমিক কেন্দ্রে ৪ হাজার ৮শত ৩০ জন ও ৪ টি এবতেদায়ি কেন্দ্রে ২ শত ৯২ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করবে। প্রাথমিক ও এবতেদায়ি মিলিয়ে পরীক্ষার্থী মোট ৫ হাজার ১ শত ২২ জন।আগামী ১৮ নভেম্বর থেকে এই পরীক্ষা শুরু হয়ে শেষ হবে ২৬ নভেম্বর তবে এর মাঝে ২ দিন বন্ধ থাকবে। সারাদেশে প্রায় ৩৪ লাখ পরীক্ষার্থী এতে অংশ গ্রহণ করবে। ১৫ নভেম্বর উপজেলায় প্রশ্নপত্র চলে আসবে। প্রতিটি কেন্দ্রে একজন করে ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্ব পালন করবেন।

সোমবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক সভায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. বেলায়েত হোসেন এ তথ্য জানিয়ে আরো বলেন, সোনামনিদের এটিই জীবনের প্রথম পাবলিক পরীক্ষা। শুষ্ঠু সুন্দর ভাবে পরীক্ষা গ্রহণে সকল প্রকার ব্যাবস্থা নেওয়া হয়েছে। আমার প্রস্থুত। উপজেলা মাসিক সভা শেষে নির্বাহী কর্মকর্তা তানবীর মোহাম্মদ আজিমের অনুমতি সাপেক্ষে তিনি এসব তথ্য জানান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…