শ্রীনগরের কুকুটিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আঃ জলিল মাষ্টারের ইন্তেকাল

বুধবার, ১০ জানুয়ারী ২০১৮ ১৪:০২ ঘণ্টা Author :  

আমিনুল ইসলাম, শ্রীনগর(মুন্সীগঞ্জ), ডেইলি মুন্সীগঞ্জ ডট কমঃ মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও কুকুটিয়া কমলাকান্ত উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আঃ জলিল মাষ্টার ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি ........রাজিউন)। গতকাল মঙ্গলবার সকাল ৮ টার দিকে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাষ ত্যাগ করেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। সোমবার মধ্য রাতে তিনি উপজেলার বিবন্দী গ্রামের নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার বাদ আসর তার নিজ গ্রামে জানাজা নামাজ শেষে জাঙ্গালীয়া কবরস্থানে তাকে দাফন করা হয়।

বিবন্দী বাজার প্রতিষ্ঠা সহ তিনি একাধিক সামাজিক প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন। মৃত্যুকালে তিনি ৪ ছেলে, ১ মেয়ে ও নাতি নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার এক ছেলে আরিফুল ইসলাম শ্যামল দৈনিক আলোকিত সকাল পত্রিকার শ্রীনগর প্রতিনিধি ও শ্রীনগর প্রেসক্লাবের সদস্য। তার মৃত্যুতে সমবেদনা জানিয়েছেন আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক গোলাম সারোয়ার কবির, শ্রীনগর প্রেস ক্লাবের সভাপতি আওলাদ হোসেন ও সাধারণ সম্পাদক আরিফ হোসেন সহ সকল সদস্য বৃন্ধ, কুকুটিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান বাবুল হোসেন বাবু।

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…