শ্রীনগরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন

বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ ১১:২৯ ঘণ্টা Author :  
আমিনুল ইসলাম, ডেইলি মুন্সীগঞ্জ ডট কমঃ শ্রীনগরে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৮ উপলক্ষে সংবাদ সম্মেলন করেছে উপজেলা মৎস্য অফিস। গতকাল বুধবার সকাল ১০ টায় উপজেলা মৎস্য অফিসারের কার্যালয়ে উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোঃ আসাদুজ্জামান আসাদ শ্রীনগর প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন করেন। 
সংবাদ সম্মেলনে তিনি উপস্থিত সাংবাদিকদের জানান, ১৮ থেকে ২৪ জুলাই পর্যন্ত দেশব্যাপী জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপিত হতে যাচ্ছে। এ উপলক্ষে ১৯ জুলাই বৃহস্পতিবার শ্রীনগরে সকালে বর্ণাঢ্য র‌্যালী, মাছের পোনা অবমুক্তকরণ ও আলোচনা সভা অনুষ্ঠানের মাধ্যমে এই কর্মসূচির শুভ উদ্বোধন করা হবে। এসময় তিনি আরো বলেন, এ উপজেলায় বাৎসরিক মাছের চাহিদা ৫৬১৩.৫৫ মেঃ টন ও উৎপাদন ৯১৩৪.৪৬ মেঃ টন এবং এ বছর উদ্বৃত্ত হয়েছে ৩৬২০.৯০ মেঃ টন। বাংলাদেশ এখন মৎস্য সম্পদে স্বয়ংসম্পূর্ণ যা বিশ্বে ৩য় স্থানে রয়েছে।
সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মোঃ আসাদুজ্জামান আসাদ সংবাদ সম্মেলনে বলেন,অত্র উপজেলায় মৎস্য উৎপাদন আরো সম্প্রসারণের লক্ষে এ অঞ্চলের মৎস্য চাষিদের বেশী করে মাছ চাষ করতে  এগিয়ে আসার আহবান জানান। কারন বাংলাদেশ সরকার বর্তমানে দেশের প্রতিটি ইউনিয়নের মাছ চাষীদের জন্য মাছ চাষ করার বিভিন্ন উপকরণ উপজেলা মৎস অফিসারের কার্যালয়ের মাধ্যমে বিনা মূল্যে বিতরণসহ নানা ধরনের সুযোগ সুবিধা প্রদান করছেন।
 
 
 
 
34 Views
Publisher
We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…