শ্রীনগরে টেষ্ট পরীক্ষায় ফেল করে বিদ্যালয়ে ভাংচুর

সোমবার, ১২ নভেম্বর ২০১৮ ২২:২৬ ঘণ্টা Author :  

ডেস্ক রির্পোট, ডেইলি মুন্সীগঞ্জ ডট কমঃ শ্রীনগরে এসএসসি নির্বাচনী পরীক্ষায় উত্তীর্ণ হতে না পেরে বিদ্যালয়ে ভাংচুর করেছে শিক্ষার্থীরা। সোমবার দুপুর ১২ টার দিকে শ্রীনগর উপজেলার বেলতলী জি,জে উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। পরীক্ষায় অকৃতকার্যরা তাদেরকে এসএসসি পরীক্ষার ফরম ফিলাপ করতে দেওয়া দাবীতে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষ সহ প্রায় ১০ টি কক্ষের ২৪টি ফ্যান ও আববার পত্র ভাংচুর করে। এসময় তারা বিদ্যালয়ের বিদ্যুৎ ও পানির লাইন বিচ্ছিন্ন করে দেয়। এঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাদী হয়ে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বিদ্যালয়ের শিক্ষক ও ম্যানেজিং কমিটি সূত্রে জানা গেছে, এই বছর বিদ্যালয়টি থেকে নির্বাচনী পরীক্ষায় ১৭৮ জন ছাত্র-ছাত্রী অংশ নেয়। পরীক্ষায় ১৩১ জন উত্তীর্ণ হয়। বাকী ৪৭ জন ফেল করে। বোর্ডের নিয়ম অনুসারে স্কুল কতৃপক্ষ তাদেরকে ফরম ফিলাপ থেকে বিরত রাখে। এতে ৪৭ জনের মধ্যে হিমেল খান, পিয়াল হাসান, নিলয় শেখ, মোঃ রাকিব এর নেতৃত্বে ২৫ থেকে ৩০ জন বিদ্যালয়ে হামলা চালিয়ে ভাংচুর করে। হামলায় বিদ্যালয়ের কয়েক লাখ টাকার ক্ষতি সাধিত হয়। এঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমিন মিয়া বাদী হয়ে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুচ আলী জানান, লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…