শিক্ষার্থীর সুশিক্ষা অর্জনে দৃঢ় প্রত্যয়ে কাজ করছে নৌকা মার্কার সরকার

বুধবার, ১০ জানুয়ারী ২০১৮ ১৪:০৭ ঘণ্টা

আরাফাত রায়হান সাকিব, ডেইলি মুন্সীগঞ্জ ডট কমঃ প্রতিটি শিক্ষার্থীর সুশিক্ষা অর্জনের জন্য দৃঢ় প্রত্যয়ে কাজ করছে নৌকা মার্কার সরকার বলে অভিমত ব্যক্ত করেছেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. সোহানা তাহমিনা। গতকাল মঙ্গলবার বিকালে টঙ্গীবাড়ী উপজেলার আব্দুল্লাপুরে বেসরকারী সংস্থা সিদীপের শিক্ষা সহায়তা কর্মসূচির অধীনে প্রবীন সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি বলেন, বাঙালীরা বীরের জাতি, মুক্তিযোদ্ধে দেশের বীর সন্তানরা যেমন দেশকে স্বাধীনকরে বিশ্ব দরবারে আমাদের মাথা উচু করেছিল তেমনি সুশিক্ষা অর্জন করে জাতিকে এগিয়ে নিতে প্রতিটি শিক্ষার্থীকে চেষ্টা করতে হবে, শিক্ষার্থীদের এই প্রচেষ্টায় শিক্ষা বান্ধব আ’লীগ সরকার সামগ্রিক ভাবে কাজ করে চলছে।

এর আগে অনুষ্ঠানের শুরুতেই প্রবীনদের সম্মাননা প্রদান করা হয়।  পরে সংস্থার শিক্ষা সহায়তা কর্মসূচির অধীনে পরিচালিত বিদ্যালয়ের শিক্ষাথীদের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

আওয়ামী মুক্তিযোদ্ধালীগের উপজেলা সভাপতি রাশেদ নবী খোকনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা রুহিল আমীন, আ’লীগ নেতা গোপাল চন্দ্র পাল, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব দেওয়ান মোঃ জাফর, ২নং ওয়ার্ড আ’লীগ সাধারণ সম্পাদক মনির হোসেন,  মহিলা নেত্রী কাকলী বেগম, লিটন মুন্সি, উপজেলা প্রেসক্লাব কোষাধ্যক্ষ এ আর সাকিব, ২নং প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকা রমা রানী, সিদ্বীপের ব্রাঞ্চ ম্যানেজার মোঃ আক্রাম,  শিক্ষিকা শিপ্রা পাল প্রমুখ।

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…