টঙ্গীবাড়ীতে ড্রাইভিং প্রশিক্ষণ ও সনদ বিতরন

সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ ১৮:৪২ ঘণ্টা
নিজস্ব প্রতিবেদক, ডেইলি মুন্সীগঞ্জ ডট কমঃ ২২শে অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষ্যে নিরপদ সড়ক চাই টঙ্গীবাড়ী শাখার উদ্যোগে পরিবহণ শ্রমিকদের  প্রশিক্ষণ ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দিন ব্যাপি মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলা অডিটেরিয়ামে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
 
সকালে টঙ্গীবাড়ী ভূমি অফিসের সামণে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয় র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা কমপ্লেক্সে সামনে এসে শেষ হয়। 
 
পরে সেখানে আলোচনা সভা ও প্রশিক্ষণ  কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মহিউদ্দিন। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চণ।
 
সংগঠনের সভাপতি এম জামাল মন্ডলের সভাপতিত্বে ও সাইফুর রহমানে সঞ্চালনায়, আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, আলহাজ্ব শেখ লুৎফর রহমান, সাধারন সম্পাদক, মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগ, জেলা আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এড. সোহানা তাহমিনা, জগলুল হালদার ভূতু সহ অন্যন্যরা। প্রশিক্ষণ কর্মশালয় অংশনেয় বিভিন্ন সেক্টরের আড়াইশতাধিক পরিবহণ শ্রমিক। পরে তাদের মাঝে সনদ বিতরণ করা হয়।
We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…