ঈদ ফ্যাশনে পাঞ্জাবি

মঙ্গলবার, ২১ জুন ২০১৬ ১৫:৪৮ ঘণ্টা
দেখতে দেখতে আমরা রমজানের বেশ কয়েকদিন পেরিয়ে এসেছি। ধীরে ধীরে রমজান যতই শেষের দিকে যাচ্ছে ঈদের আমেজ ততোই স্পষ্ট হচ্ছে। ঈদের পোশাক আর অনুসঙ্গ কেনাকাটা নিয়ে এখন থেকেই ব্যস্ত সবাই।
ঈদের আনন্দ অনেকটা জুড়ে থাকে নতুন পোশাকে। আর ঈদে সব পুরুষের জন্যই অন্তত একটি পাঞ্জাবি কেনা হয়। পাঞ্জাবি কেনার আগে দেখে নিন কোথায় কেমন কালেকশন আছে এবারের ঈদে। আর দরদামই বা কেমন।
 
ঈদে ফ্যাশন সচেতন তরুণদেরও পোশাক ভাবনাতে বেশ খানিকটা জায়গা জুড়ে থাকে পাঞ্জাবি। লেংন্থ লম্বা স্লিমফিটের পাঞ্জাবি এখন বেশি জনপ্রিয় বলে জানালেন, ওজিস্ ফ্যাশন কনসালটেন্ট ফার্মের সত্বাধিকারী সাইফ সোহেল।  
 
সাইফ সোহেলের তৈরি প্রতিটি পাঞ্জাবিই সাতন্ত্র্য ডিজাইনের। গরম আবহাওয়ার কারণে পোশাকে উৎসবের রং হিসেবে ব্যবহার করা হয়েছে সফট টোন ও আরামদায়ক ফেব্রিকস। পাঞ্জাবির মূল্য ১৮০০-৭০০০ টাকা।
 
দেশিদশ: দেশি পাঞ্জাবির বিশাল সমাহার রয়েছে রাজধানীর বসুন্ধরা সিটির লেভেল-৭ ও গুলশান লিংক রোডের দেশিদশে। দেশিদশের সব কর্নারেই রয়েছে বাহারি ডিজাইনের পাঞ্জাবি। এসব দোকানে মোটামুটি সাশ্রয়ী মুল্যেই মিলবে পছন্দের পাঞ্জাবি।
দেশিদশের সাদাকালোতে পাওয়া যাবে সাদাকালোর ফ্যামিলি পোশাক।
 
দেশিদশের অন্যতম ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ এই ঈদে পাঞ্জাবির কাটিং এ অনেক বেশি পরিবর্তন এনেছে। আগের সময়ের তুলনায় পাঞ্জাবির দৈর্ঘ্য বেড়েছে। রেগুলার ফিটের পাশাপাশি স্লিমফিট পাঞ্জাবি করা হয়েছে। কটন, সিল্ক, এন্ডি, জ্যাকার্ড কটন, জয়সিল্ক, সিল্কি কটনসহ বিভিন্ন কাপড় ব্যবহার করা হয়েছে। পাঞ্জাবির মূল্য সিল্ক (৪০০০-৬০০০) টাকা, এন্ডি কটন (২৫০০-৩৫০০) টাকা, কটন (৭৫০-২৫০০) টাকা।
 
লুবনান: যারা একটু গর্জিয়াস পাঞ্জাবি চান তারা লুবনানেন শোরুমগুলোতে অবশ্যই একবার ঘুরে আসবেন।
 
আজিজ সুপার মার্কেট: ঈদ উপলক্ষে রাজধানীর শাহবাগের আজিজ সুপার মার্কেটের ফ্যাশন হাউসগুলোতে বাহারি রং-এর পাঞ্জাবি দৃষ্টি কাড়বে ক্রেতাদের। রাজধানীর অভিজাত ফ্যাশন হাউসগুলো থেকে এখানে অপেক্ষাকৃত সাশ্রয়ী দামে মিলবে পছন্দের পাঞ্জাবি। এখানকার হাউসগুলোতে দামের ক্ষেত্রে বেশি পার্থক্য নেই। ৭০০ থেকে ২০০০ টাকার মধ্যেই আপনি পছন্দের পাঞ্জাবি কিনতে পারবেন।
 
এছাড়া এলিফেন্ট রোড, ধানমন্ডি, মিরপুর উত্তরাসহ সারাদেশের শপিংসেন্টারগুলোতেই জমে উঠেছে ঈদের কেনাবেচা। আর এর বড় অংশ দখল করে আছে পাঞ্জাবির কালেকশন।

 

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…