আগামী নির্বাচনে আওয়ামী লীগ জয়লাভ করবে

শনিবার, ২৭ অক্টোবর ২০১৮ ১১:২৭ ঘণ্টা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ে দৃঢ় আশাবাদ ব্যক্ত করে বলেছেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনকালে স্বাধীনতার স্বপক্ষের শক্তি ক্ষমতায় থাকবে।

গতকাল শুক্রবার রাতে গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় ওয়ার্কিং কমিটি, উপদেষ্টা পরিষদ ও সংসদীয় দলের যৌথসভায় সূচনা বক্তব্যে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

প্রধানমন্ত্রী বলেন, ‘আগামী সংসদ নির্বাচনে আমরা অবশ্যই জয়লাভ করব। কেননা, দেশের জনগণ আমাদের সঙ্গে রয়েছে। ইনশাআল্লাহ আমরা আমাদের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করব। সে সময় স্বাধীনতার স্বপক্ষ শক্তি ক্ষমতায় থাকবে।’

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, ‘স্বাধীনতার স্বপক্ষ শক্তি যদি ক্ষমতায় না থাকে তাহলে যথাযথভাবে সুবর্ণ জয়ন্তী উদযাপিত হবে না। পাকিস্তান প্রেমীরা স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করবে না। এটাই বাস্তবতা।’

জনগণের ওপর তার পূর্ণ আস্থা ও বিশ্বাস আছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ তার শক্তি ও ভোট নিয়ে ক্ষমতায় আসে। উন্নয়নের ছোঁয়া প্রত্যেকের জীবনে ব্যাপক পরিবর্তন নিয়ে এসেছে এবং তাদেরকে একটি সুন্দর জীবন উপহার দিয়েছে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলের কেউ ‘বিদ্রোহী’ প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করলে তাকে আওয়ামী লীগ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হবে। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমন কঠোর হুঁশিয়ারি ব্যক্ত করেছেন।

একই সঙ্গে তিনি সাফ জানিয়ে দিয়েছেন, এবার চেহারা দেখে কাউকে মনোনয়ন দেওয়া হবে না। জনবিচ্ছিন্ন এমপিরা দলীয় মনোনয়ন পাবেন না। শেষ মুহূর্তেও দলীয় মনোনয়ন পরিবর্তন করা হতে পারে।

জনগণ সরকার গঠনে আওয়ামী লীগকে আরেকবার নিশ্চিত সুযোগ দিয়ে পরিবর্তনের এ ধারা অব্যাহত রাখবে বলে তিনি আশা প্রকাশ করেন।

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…