আজও বস্ত্র ও ইফতার সামগ্রী বিতরণ করছেন খালেদা

বুধবার, ৩১ মে ২০১৭ ১২:১৫ ঘণ্টা

দলের প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে রাজধানীতে দুঃস্থ ও অসহায়দের মাঝে বস্ত্র ও ইফতার সামগ্রী বিতরণ করছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

বুধবার (৩১মে) বেলা পৌনে ১১ টার দিকে গুলশান-১ ডিসিসি মাকের্টের সামনে থেকে দ্বিতীয় দিনে এ বস্ত্র ও ইফতার সামগ্রী বিতরণ শুরু করেন তিনি। এসময় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সাথে রয়েছেন।

আজ সারাদিন ব্যাপী যে সব স্থানে খালেদা জিয়া বস্ত্র ও ইফতার সামগ্রী বিতরণ করবেন সেগুলো হচ্ছে- ডিসিসি মার্কেট (গুলশান-১) ওয়ারলেস গেই (মহাখালী), মধুবন মিষ্টির দোকানের সামনে(বাড্ড মোল্লাপাড়া লিঙ্ক রোড), সততা সিরামিক সামনে (রামপুরা মালিহা কমিউনিটির পূর্ব পাশে), ডুমনি ইউনিয়ন (৩০০ ফুট মোস্কল), খিলক্ষেত-নিকুঞ্জ (কারওয়াস), প্রাইম ব্যাংক (উত্তরা জসিম উদ্দিন), আমীর কমপ্লেক্সের সামনে (উত্তরা), মিরপুর -১১ নম্বর বাসস্ট্যান্ড এর পূর্ব পাশে বিএফসি’র সামেন, মিরপুর-১ শাহআলী মাজার এবং কোনাবাড়ী বাস স্টেশন মোড়, কাজী পাড়া বাসস্ট্যান্ড (এক্সিম ব্যাংকের সামনে), এসএ খালেক সিএনজি স্টেশন (দারুস সালাম, শ্যামলী), কাওরান বাজার (প্রগতি), এবং এফডিসি গেট প্রমুখ।

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…