“কল্যাণের অভিযাত্রী” সমাজের সুবিধা বঞ্চিত মানুষকে আলিঙ্গন করেই ঈদ করবে

শনিবার, ১৭ জুন ২০১৭ ২০:১২ ঘণ্টা

কিছু পথশিশুর উদাম শরীর চোখের সামনে এত কষ্ট দেয়, তবুও কিছুই করতে পারিনা কিন্তু ঈদেও সেই উদাম শরীর উদাম থাকবে তা রক্তে মাংসের মানুষ হয়ে কি করে মেনে নেই?

যে শরীরে জামার ফুটো দিয়ে রোদ বৃষ্টি ঢুকে যায় আমরা সেই সব গায়ে একটি নতুন জামা জড়ানোর জন্য প্রতি বছর যুদ্ধ করি।
যে চাচা ছিঁড়ে লুঙ্গীর লজ্জায় ঘর থেকে বের হয়না, লজ্জায় মসজিদে না গিয়ে ঘরে নামাজ পড়ে আমরা সেই চাচার জন্য রোদ বৃষ্টিতে যেভাবে পারি একটা লুঙ্গী জোগাড় করার জন্য যুদ্ধ করি।

প্রতি ঈদেই মুন্সীগঞ্জের প্রতিটা মার্কেট থেকে জামা কাপড় উত্তোলন করা হয় এবং অনেকেই আর্থিকভাবে সহায়তা করে সুবিধা বঞ্চিত মানুষদের পাশে দাঁড়ায়।
অনলাইনে দূরদেশ থেকেও অনেক সহায়তা আসে, বাংলাদেশের অনেক জেলা থেকেই সহায়তা আসে। এ দেশে যেমন অসহায় মানুষ আছে তেমনি তাদের পাশে দাঁড়ানোর মতো অনেক ভালো মানুষও আছে।

যারা সব সময় আমাদের ইভেন্টে হেল্প করেন বিশেষ করে তাদের দৃষ্টি আকর্ষণ করছি। যারা করতে চান তারা যোগাযোগ করুন আমাদের সাথে। আর যারা দূর থেকে সাহায্য পাঠাতে চান তাদের সুবিধার্থে, আমাদের ইভেন্ট বিকাশ নাম্বার- 01930365250, আমাদের ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং একাউন্ট – 019497920590

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…