আজ দক্ষিণ আফ্রিকা যাচ্ছেন মাশরাফি-সাকিবরা

শনিবার, ০৭ অক্টোবর ২০১৭ ১২:৩৭ ঘণ্টা

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হয়েছে গত ২৮ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর। গতকাল শুক্রবার (০৬ অক্টোবর) সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচে লড়ছে মুশফিকবাহিনি। আগামী ১৫, ১৮ ও ২২ অক্টোবর একদিনের ম্যাচে লড়বে মাশরাফিবাহিনি।  

সিরিজ নির্ধারণী এই ম্যাচ শেষে চারদিনের বিরতি দিয়ে শুরু হবে দু’দলের মধ্যকার সীমিত ওভারের লড়াই। তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে দলের সাথে যোগ দিতে শনিবার সকাল ১০টায় দক্ষিণ আফ্রিকার উদ্দেশে দেশ ছাড়বেন বাংলাদেশ ওয়ানডে দলে ডাক পাওয়া ক্রিকেটাররা।

ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি মুর্তজার সাথে এই সফরের সফরসঙ্গী হিসেবে যুক্ত হবেন প্রোটিয়াদের বিপক্ষে টেস্ট সিরিজ থেকে বিশ্রাম নেয়া বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এছাড়া বাংলাদেশের ওয়ানডে স্কোয়াডে দীর্ঘদিন পর প্রত্যাবর্তন ঘটা নাসির হোসেনের সাথে প্রথমবারের মতো দলে ডাক পাওয়া উদীয়মান অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিনও এই সফরে মাশরাফিদের সাথে সফরসঙ্গী হিসেবে থাকবেন।

ওয়ানডের জন্য ১৬ সদস্যের  বাংলাদেশ দল:
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), সাব্বির রহমান, নাসির হোসেন, মেহেদি হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, সাইফউদ্দিন, মমিনুল হক।

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…