দেশে ফিরে সুখবর দিলেন সাকিব

রবিবার, ১৪ অক্টোবর ২০১৮ ১৪:৩১ ঘণ্টা

সব উদ্বেগ-উৎকণ্ঠাকে পেছনে ফেলে সুখবর নিয়ে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। ব্যথা না থাকলে আগামী এক মাসের মধ্যেই মাঠে নামার আশা জাতীয় দলের সিনিয়র এই ক্রিকেটারের। রোববার বাংলাদেশ সময় বেলা ১১টা ৫০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইটে মেলবোর্ন-সিঙ্গাপুর হয়ে রাজধানীর হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেছেন তিনি।

উল্লেখ্য, হাতের আঙুলের পুরনো ব্যথার তীব্রতা বাড়ায় এবং আঙুলের পুঁজ জমে ইনফেকশন হয়ে যাওয়ার কারণে তড়িঘড়ি করেই এশিয়া কাপ শেষ না করে দেশে ফেরেন সাকিব। এরপর গত ৫ অক্টোবর উন্নত চিকিৎসার জন্য অস্ট্রেলিয়ার মেলবোর্নে যান। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে সপ্তাহখানেক হাসপাতালে কাটানোর পর অবশেষে দেশে ফিরলেন।

যদিও সেখানের বিশেষজ্ঞরা জানিয়েছেন, সাকিবের আঙুলের ইনফেকশন অনেকটাই ভালোর দিকে। সহসাই আর কোনো সমস্যা না হলে মাস তিনেকের মধ্যেই পরীক্ষামূলকভাবে মাঠে নামতে পারবেন। তখন তার খেলার সময় ব্যথা অনুভূত না হলে অপারেশন ছাড়াই খেলতে পারবেন। তবে সাকিবের আশা, তিনি আগামী এক মাসের মধ্যেই ব্যাট আর বল হাতে নিতে পারবেন।

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…