Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

ইরফান খান আর নেই

রির্পোটারের নাম
আপডেট সময় : Wednesday, April 29, 2020

1

চলে গেলেন বলিউডের অভিনেতা ইরফান খান। মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি ছিলেন। হঠাৎ করে তার স্বাস্থ্যের অবনতি হওয়ায় আইসিইউতে রাখা হয়েছিল। বুধবার সকালে তার মৃত্যুর খবর এসেছে।

২০১৮-তে নিউরোএন্ডোক্রাইন টিউমার ধরা পড়ে ৫৪ বছর বয়সি অভিনেতা ইরফান খানের। এরপর একবছর বিদেশে থেকে চিকিৎসা করেছিলেন। তার মাঝেই শেষ করেছিলেন হিন্দি মিডিয়ামের সিক্যুয়েল ‘আংরেজি মিডিয়ামের’ শুটিং। মার্চ মাসে মুক্তি পায় ইরফানের আংরেজি মিডিয়াম। তখনও শরীর অসুস্থ ছিল বলে তাকে প্রচারে দেখা যায়নি। যদিও করোনার কবলে কয়েকদিন পরই বন্ধ হয়ে যায় ছবির প্রদর্শন।

ইরফান খানের মা সাঈদা বেগম শনিবার সকালে জয়পুরে ৯৫ বছর বয়সে প্রয়াত হন। কিন্তু লকডাউনের কারণে মুম্বাই থেকে জয়পুরে পৌঁছতে পারেননি ইরফান, ভিডিও কনফারেন্সের মাধ্যমে মায়ের শেষকৃত্যে অংশ নেন।

সবাই অপেক্ষা করছিল আবার কবে সেলুলয়েডের পর্দায় তার বুদ্ধিদীপ্ত অভিনয়ের ঝলক দেখা যাবে। কিন্তু নিজের অনুরাগীদের শোকে পাথর করে দিয়ে অকালেই চলে গেলেন ইরফান খান। অনুরাগীদের স্মৃতি খাতায় রেখে গেলেন পান সিং তোমার, লাইফ অফ পাই, পিকু, লাঞ্চবক্স, হিন্দি মিডিয়াম, তালোয়ার, ডুবে’র মতো সুপারহিট সিনেমা।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares