Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

এখনো ত্রাণ বা সহযোগিতা পাইনি চরমুক্তারপু্রের পরিবার গুলো

রির্পোটারের নাম 153 বার
আপডেট সময় : Wednesday, April 1, 2020
কোন ত্রাণ বা সহযোগিতা পাইনি মুন্সীগঞ্জের চরমুক্তারপু্রের পরিবার গুলো
কোন ত্রাণ বা সহযোগিতা পাইনি মুন্সীগঞ্জের চরমুক্তারপু্রের পরিবার গুলো

1

নাজির হোসেন, ডেইলি মুন্সীগঞ্জ: করোনা ভাইরাস সংক্রমণে চলছে লকডাউন বিপাকে পড়েছে খেটে-খাওয়া মানুষ। মুন্সীগঞ্জ সদরের পঞ্চসার ইউনিয়নের চরমুক্তারপুর খাসমহলের ৪০/৫০ টি পরিবার এখনো কোন ত্রাণ বা সহযোগিতা পাইনি ।

ধলেশ্বরীর উত্তর পাড়ে এমিরেটস সিমেন্ট কোম্পানি পাশে তাদের বসবাস। পরিবার গুলোতে ২০০ থেকে ২৫০ জন লোকের বসবাস। করোনা ভাইরাস সংক্রমণের আশংকায় তাদের নেই রুজিরোজগার। এতে পরিবার গুলো মানবেত জীবন যাপন করছেন। খাসমহলের লোকজন বলেন এখনো সরকারি বা এনজিওর কোন সহায়তা তারা পায়নি। এখানকার লোকজন দিনমজুর, ফেক্ট্ররি শ্রমীক ও রিকশা চলনা করে জীবিকা নির্বাহ করেন ।

খাসমহলের বাসিন্দা,নূর বানু (৫৫) জানান, ৩০ বছর যাবৎ আমরা এ জমিতে বসবাস করছি। আমরা সরকারি বা চেয়ারম্যান- মেম্বার এর কোন সাহায্য সহযোগিতা পাইনা, আরেক খাসমহল বাসিন্দা সুফিয়া বেগম (৬৫) বলেন, আমাগো কে? দিবোগো বাবা …. শুনি এতো কিছু আসে কিছুই পাইনা।

সরেজমিনে দেখা যায়, খাসমহলের বাসিন্দা বানেজা বেগম (৭০) স্বামী মৃত সোনা মিয়া গরীর হওয়াতে অর্থ অভাবে চিকিৎসা হচ্ছে না । এ বিষয় পঞ্চসার ইউনিয়ন এর ৮ নং ওয়ার্ড মেম্বার মো: মোশারফ হোসেন জানান, এ দু:সময়ে আমি অসহায়দের পাশে দাঁড়াবো ও সরকারি ত্রাণ সাহায্য আসলে তাদের মাঝে বিতরণ করবো।

খাস মহলের বাসিন্দা খোরশেদ হাওলাদার (৫০) বলেন, আমরা এখানকার ভোটার, সবাই ভোটের জন্য আসে। তারপর আর কোন খবর থাকেনা।

খাস মহলের চায়ের দোকানদার কিরন মিয়া,শাহ্ সিমেন্ট এলাকায় একটি ছোট চায়ের টং চালাইতাম এখন দোকান বন্ধ টাকা নেই দুও বেলা ঠিকমত খেতে পারছিনা!

মুন্সীগঞ্জ সদরের ইউএনও ফারুক আহাম্মেদ ডেইলি মুন্সীগঞ্জকে জানিয়েছেন তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares