Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

এবার সেহরি নিয়ে ছিন্নমূল মানুষের পাশে যুবলীগের গাজী বাবু

রির্পোটারের নাম 77 বার
আপডেট সময় : Saturday, May 2, 2020

5

পুরান ঢাকার অসহায়, হতদরিদ্র ছিন্নমূল চারশত পথচারীকে মধ্যরাতে সেহরির খাবার দিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

শনিবার (২ মে) মধ্যরাতে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের পক্ষে সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু পক্ষে খাবারগুলো বিতরণ করে যুবলীগের নেতাকর্মীরা।

পুরান ঢাকার সুত্রাপুর, ধুপখোলা, দয়াগঞ্জ, ধোলাইখাল, টিপু সুলতান রোড, নবাবপুর, রায় সাহেব বাজার, নয়া বাজার, বাবুবাজার, বংশাল, মালিটোলা, ইসলামপুর, সদরঘাট, ভিক্টোরিয়া পার্ক, লক্ষীবাজার, লালকুঠি, শ্যামবাজারসহ বেশ কিছু এলাকায় এই রান্না করা সেহরির খাবার সরবরাহ করে।

গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, ‘ঢাকা শহরে এই রমজানে প্রচুর মানুষ আছে যাদের ঘরবাড়ি নেই, খাওয়ার সুব্যবস্থা নেই। অথচ কষ্ট করে হলেও তারা রোজা রাখে। করোনা মহামারিতে এবার বরাবরের মত হোটেল কিংবা খাওয়ার দোকানগুলো বন্ধ,তাই রাস্তার পাশের খাবার সুবিধা না পাওয়া সেইসব ছিন্নমূল অসংখ্য মানুষদের মাঝে এবার সেহরি বিতরণ করছি। পুরো রমযান মাস এই কর্মসূচি অব্যাহত থাকবে।’

তিনি আরও বলেন, ‘আমার সামর্থ্য অনুযায়ী মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা নিদর্শন ও যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল ভাইয়ের নেতৃতে আর্ত-মানবতায় যুবলীগ আমরা অসহায় মানুষের পাশে আছি।’

এছাড়া তিনি বর্তমান পরিস্থিতির মাঝে বেশ কয়েকবার পুরাণ ঢাকার বিভিন্ন এলাকার হতদরিদ্র, অসহায়, খেটে খাওয়া তিন হাজার দুইশো পরিবারের মাঝে খাদ্য উপহার সামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, আলু, পিঁয়াজ, চিনি, লবন, ছোলা, ডাবলী, খেজুর, মুরি, সাবানসহ সবজি প্রদান করেন। ঢাকা দক্ষিণের অর্তগত এলাকাসমূহে স্থানীয়ভাবে ও মোবাইল কললিস্ট ও মেসেঞ্জারে তালিকা অনুযায়ী খাদ্য সামগ্রী উপহার অসহায় ও নিন্ম আয়ের মানুষের মাঝে পৌঁছে দিয়েছেন।

তাছাড়া ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, সংবাদ মাধ্যমকর্মী, আইনশৃঙ্খলা বাহিনীসহ করোনা ঝুঁকি নিয়ে যারা কাজ করে তাদেরকে ৫শ পিপিই দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares