Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

করোনার সাথে ডেঙ্গুর প্রকোপ রোধেও সচেতন হোনঃ মৃনাল কান্তি দাস

বর্ষন মোহাম্মদ 274 বার
আপডেট সময় : Thursday, April 30, 2020

1

মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি বলেছেন, প্রাণঘাতি মহামারি করোনা ভাইরাসের সাথে সাথে ডেঙ্গুর প্রকোপ রোধে সকলকে সতর্ক ও সচেতন থাকার আহবান জানান। তিনি ব্যক্তিগত পর্যায়ে স্ব-স্ব উদ্যোগে চারপাশ পরিস্কার-পরিচ্ছন্ন এবং স্বাস্থ্যবিধি মেনে চলার উপর গুরুত্বারোপ করেন।

গতবুধবার জেলা আইনজীবী সহকারী এবং নর-সুন্দর সম্প্রদায়ের মাঝে মানবিক সহায়তা বিতরণ কর্মসূচিতে ভিডিও কনফারেন্সে সংযুক্ত হয়ে তিনি এসব কথা বলেন। তিনি বলেন বিশে^র অন্যান্য দেশের মত বাংলাদেশও করোনা সংক্রমণ প্রতিরোধ সংগ্রামে লিপ্ত রয়েছে। সংক্রমণ প্রতিহতে সরকারি নির্দেশনা অনুসরনের আহবান জানিয়ে, অবশ্যই যথাযথ সচেতনতা পূর্বক সামাজিক দূরত্ব নিশ্চিত এবং বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার জন্য জনগনকে পরামর্শ দেন। একদিকে চলছে করোনা সংক্রমণ রোধে নানামুখি কর্মকান্ড অন্যদিকে গ্রীষ্ম মৌসুমে ব্যপকভাবে ডেঙ্গুর প্রাদুর্ভাব দেখা দেওয়ার সম্ভাবনা রয়েছে। তাই করোনা এবং সম্ভাব্য ডেঙ্গুর প্রকোপের বিষয়ে সকলকে সতর্ক থাকার আহবান জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবী আর্শেদউদ্দিন চৌধুরী, আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আমানুল্লাহ শাহীন, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আল মাহমুদ বাবু প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares