Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

ক্ষতিপূরণ পাবেন ১০৪ বাংলাদেশি

অনলাইন ডেস্ক 18 বার
আপডেট সময় : Monday, October 12, 2020
ক্ষতিপূরণ পাবেন ১০৪ বাংলাদেশি

1

সংযুক্ত আরব আমিরাতের ইমিগ্রেশন পলিসি না মেনেই ১০৪ প্রবাসী বাংলাদেশিকে বোর্ডিং পাশ দিয়ে দুবাই নিয়ে যায় ফ্লাই দুবাই। আর এরপরই সবাইকে বাংলাদেশে ফেরত পাঠায় দুবাই ইমিগ্রেশন পুলিশ।

এমন গাফিলতি করায় ওই প্রবাসী বাংলাদেশিদের ক্ষতিপূরণ দেবে ফ্লাই দুবাই। সবার টিকিটের টাকা ফেরতসহ আনুষঙ্গিক খরচ বাবদ অতিরিক্ত ৩৫০০ টাকা দেবে বিমান সংস্থাটি।

রোববার ফ্লাই দুবাইকে এই ক্ষতিপূরণ দিতে বাধ্য করেন হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ম্যাজিস্ট্রেট শেখ হাফিজুর রহমান।

শাহজালাল বিমানবন্দর সূত্র জানায়, গত ৯ অক্টোবর ফ্লাই দুবাইয়ের দুটি ফ্লাইটযোগে ঢাকা থেকে ৫১ জন এবং চট্টগ্রাম থেকে ৫৩ জন যাত্রী দুবাই যায়। তবে তাদেরকে রোববার দুবাই বিমানবন্দর থেকে বাংলাদেশে ফেরত পাঠানো হয়। তাদের দুবাই থেকে সড়কপথে ইউএইর দেশ আল আইন ও আবুধাবিতে যাওয়ার কথা ছিল।

তবে শতাধিক যাত্রী ও এয়ারলাইন্সের সাথে কথা বলে ম্যাজিস্ট্রেট শেখ হাফিজুর রহমান নিশ্চিত হন, ফেরত আসার জন্য ফ্লাই দুবাইয়ের গাফিলতি দায়ী। আরব আমিরাতের ইমিগ্রেশন পলিসি অনুসরণ করলে এ যাত্রীদের দুবাইগামী ফ্লাইটে বোর্ডিং করানোর কোনো সুযোগ নেই। তবে ফ্লাই দুবাই তাই করেছে।

রোববার ভোগান্তির শিকার যাত্রীদের উপস্থিতিতে শুনানির পর ফ্লাই দুবাই কর্তৃপক্ষ ফেরত আসা ১০৪ জন যাত্রীর প্রত্যেককে ১৮ অক্টোবরের মধ্যে ক্ষতিপূরণ বাবদ টিকিটের ক্রয়মূল্য এবং অন্যান্য খরচ বাবদ আরও ৩৫০০ টাকা করে প্রদানের লিখিত অঙ্গীকার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares