Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

গজারিয়ায় ছাত্রলীগের তিন নেতাসহ ৮জনকে কুপিয়ে জখম

রির্পোটারের নাম 165 বার
আপডেট সময় : Saturday, May 30, 2020
গজারিয়ায় ছাত্রলীগের তিন নেতাসহ ৮জনকে কুপিয়ে জখম

1

মুন্সীগঞ্জের গজারিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের তিন নেতাসহ ৮জনকে কুপিয়ে জখম করেছে দূবৃর্ত্তরা। শুক্রবার রাত সাড়ে ৯টায় গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের চরচাষী গ্রামে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন, মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মো: সজিব হোসেন খাঁন(৩০), উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফয়সাল আলম খাঁন সেতু (২৭), উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কামরুল ইসলাম খাঁন(৩৬), একই এলাকার মো: আলাউদ্দিনের ছেলে মো: হাকিম(২৪), সাহাব উদ্দিনের ছেলে মাসুদ মিয়া(২০), আব্দুল খালেকের ছেলে শাকিল আহমেদ(২০), মো: ফিরোজ খাঁনের ছেলে গোলাম মোস্তফা (২৬), মোহাম্মদ আলীর ছেলে সৌরভ(২০), জাহাঙ্গীর আলমের ছেলে হৃদয় মিয়া(১৮)। আহতদের মধ্যে সজিব, সেতু ও কামরুল ইসলামের অবস্থা আশংকাজনক হওয়ায় ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকাবাসী ও আহতদের সূত্রে জানা যায়, গুয়াগাছিয়া ইউনিয়নের চরচাষী গ্রামে একটি সরকারি খাল জোরপূর্বক ভাবে ভরাটের কাজ করছিলেন গুয়াগাছিয়া ইউনিয়ন চেয়ারম্যান আবুল খায়ের মোহাম্মদ আলী খোকন। তখন থেকেই ইউনিয়ন চেয়ারম্যানের সাথে এলাকার কিছু লোকের মতোবিরোধ চলছিলো। সেই সূত্রধরে শুক্রবার রাতে ইউনিয়ন চেয়ারম্যানের উপস্থিতিতে সন্ত্রাসীরা ফাঁকা গুলি ছুঁড়ে আতংক সৃষ্টি করে এলাকাবাসির উপর হামলা চালায়। এসময় ছাত্রলীগের তিন নেতাসহ ৮জনকে কুপিয়ে জখম করে। পরে এলাকাবাসি তাদের উদ্ধার করে দাউদকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মামুন আল রশিদ জানান, এঘটনায় একটি অভিযোগ পেয়েছি। অভিযোগটি তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares