Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

গজারিয়ায় ছাত্রলীগ নেতার হ্যান্ড সেনিটাইজার বিতরন

এম এম রহমান 146 বার
আপডেট সময় : Monday, May 11, 2020

5

মু্সীগঞ্জের গজারিয়া উপজেলা ছাত্রলীগ নেতা শাকিল আহমেদ তার ব্যক্তিগত অর্থায়েনে গুয়াগাছিয়া এলাকায় হ্যান্ড সেনিটাইজার বিতরণ এবং স্বাস্থ সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করেন। সারাদেশে লকডাউন শিথিল করে স্বল্প পরিসরে মার্কেট দোকানপাট বাজার সহ অনেক মেইল ফ্যাক্টরি খুলে দেওয়া হয়েছে। তাই জনগনের চলাচল আবারও অনেকাংশে সচল হতে শুরু করেছে যা বর্তমান করোনা পরিস্থিতিতে অনেকটা ঝঁুকিপূর্ণ।একমাত্র স্বাস্থ্য বিধি মেনা চলা ছাড়া করোনা প্রতিরোধের আর কোন বিকল্প নেই। প্রথম দিকে মানুষ যতটা সচেতনতা অবলম্বন করেছিলো তা দৃষ্যতো এখন দেখা যাচ্ছেনা, অথচ বর্তমান করোনা আক্রান্তের সংখ্য প্রায় ১৫ হাজার। তাই পূর্বের তুলনায় আমাদের বহুগুন সচেতনতা অবলম্বন করা প্রয়োজন।

ছাত্রলীগ নেতা শাকিল জানান,মানুষের মাঝে সেই সচেতনতার গুরুত্ব অনেকটা হালকা হয়ে গিয়েছে। এই অবহেলার কারনে বড়ো ধরনের বিপর্যয়ের আশংকা করে আমি মানুষকে আবারও সচেতন করার প্রয়োজনিয়তা অনুভব করে ধাবাহিক সচেতনতামূলক কার্যক্রম শুরু করি।

মুন্সীগঞ্জ ০৩ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা এডভোকেট মৃণাল কান্তি দাস এমপি মহোদয় এর নির্দেশনা অনুযায়ী, গুয়াগাছিয়া ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান “আবুল খায়ের মোহাম্মদ আলী খোকন”এর সহযোগিতায় গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়ন এর বিভিন্ন এলাকায় এবং দোকানে হ্যান্ড সেনিটাইজার বিতরণ সহ স্বাস্থবিধি মেনে চলার পরামর্শ প্রদান করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares