Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

গজারিয়ায় বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা চেষ্টা

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : Wednesday, October 28, 2020
গজারিয়ায় বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা চেষ্টা

1

মুন্সীগঞ্জের গজারিয়ায় মেহেদী হাসান (২৯) নামের এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে সাফায়েত উল্লাহ (৩৪) নামে এক যুবককের বিরুদ্ধে।

গতকাল মঙ্গলবার (২৭ অক্টোবর) মাগরিব উপজেলার ভবেরচর ইউনিয়নের চরপাথালিয়া গ্রামের আনিস সরকারের তৃতীয় তলা ভবনে এ ঘটনাটি ঘটেছে।

আহত মেহেদী হাসান ওই এলাকার দলিল লেখক হুমায়ুন মোল্লার ছেলে। অভিযুক্ত যুবক সাফায়েত উল্লাহ, চরপাথালিয়া গ্রামের আনিস সরকারের বাড়ির কেয়ার টেকার ও উক্ত গ্রামের হেদায়েতুল্লাহ শিকদারের ছেলে।

আহত মেহেদী হাসানের বড় ভাই বলেন, চরপাথালিয়া গ্রামের আনিস সরকারের বাড়ির কেয়ার টেকার সাফায়েত উল্লাহ আমার ছোট ভাই মেহেদী হাসানকে মঙ্গলবার সন্ধ্যায় কথা আছে বলে বাড়ি থেকে আনিস সরকারের তৃতীয় তলা ভবনের ছাদের ওপর
নিয়ে যায়।

সেখানে নিয়ে আমার ভাইকে রড দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এ সময় সাফায়েত উল্লাহ তাকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করলে তার চিৎকার শুনে আশপাশের লোক এগিয়ে এলে সে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আমার ভাইকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করে। সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরো বলেন, মূলত সাফায়েত উল্লাহ আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। আমার ভাইয়ের সাথে কারো ঝামেলা নেই। সে আমার বাবার সাথে সহকারী দলীল লেখক হিসেবে কাজ করেন।

এ ঘটনায় বুধবার সকালে আহত মেহেদী হাসানের চাচা গজারিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে গজারিয়া থানার ভারপ্রাপ্ত ওসি মামুন আল রশিদ জানান, আহত ব্যক্তির চাচার অভিযোগের ভিত্তিতে সকালে সাফায়েত উল্লাহকে আটক করে দুপুরে মুন্সীগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares