Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

গজারিয়ায় বোমা বিস্ফোরণ ৩ স্কুলছাত্র আহত

ডেস্ক রির্পোট 140 বার
আপডেট সময় : Thursday, April 30, 2020

5

মুন্সীগঞ্জের গজারিয়ায় টিভি দেখার সময় বোমা বিস্ফোরণে তিন স্কুলছাত্র আহত হয়েছে। বুধবার রাত ১০টার দিকে উপজেলার চরবাউশিয়া বড়কান্দি গ্রামে মহসিন প্রধানের ঘরে এ ঘটনা ঘটে।

বোমা বিস্ফোরণে গুরুতর আহত মো. হাসান মিয়াকে ঢাকা মেডিকেল হাসপাতাল এবং অপর দুজন সাকিবুল ইসলাম ও মো. রাব্বি মিয়াকে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা সবাই বাউশিয়া এমএ আজহার উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, চরবাউশিয়া বড়কান্দি গ্রামের মহসিন প্রধানের বাড়িতে ঘরে বসে তার ছেলে সাকিবুলসহ তিন স্কুলছাত্র টেলিভিশন দেখছিল। তারা মামাত-ফুপাত ভাই। টেলিভিশন দেখার এক পর্যায়ে ঘরের ভেতর বিকট শব্দে বোমা বিস্ফোরণ ঘটে। এতে বোমার স্প্লিন্টারে ওই তিন ছাত্রের শরীর ক্ষত-বিক্ষত হয়। রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় সেখানকার কর্তব্যরত ডাক্তার হাসান মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

ওসি আরও জানান, বসত-ঘরের ভেতর বোমা মজুদ ছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে। টিভি দেখার সময় পাশের কক্ষ থেকে বালিশ আনতে গেলে ওই বোমার বিস্ফোরণ ঘটে। তবে স্কুল ছাত্রদের অবস্থা খারাপ থাকায় বিস্তারিত কিছু জানা যাচ্ছে না।

এ ব্যাপারে মো. মহসিন প্রধান জানান, রাতে তারাবি নামাজ আদায় করে এসে তিনি দেখেন, ঘরের ভেতর তার ছেলেসহ মামাত-ফুপাত তিন ভাই টিভি দেখছিল। এর কিছুক্ষণ পর আকস্মিক ঘরের ভেতর বিস্ফোরণে বিকট শব্দ শুনতে পরে। পরে তিনি ছুটে এসে দেখেন তিনজন রক্তাক্ত অবস্থায় পড়ে আছে।

মহসিন প্রধান এর বেশি কিছু বলতে পারবেন বলে জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares