Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

চিকিৎসার জন্য গিয়ে পিটুনিতে পুলিশ কর্মকর্তার মৃত্যু

অনলাইন ডেস্ক
আপডেট সময় : Tuesday, November 10, 2020
চিকিৎসার জন্য গিয়ে পিটুনিতে পুলিশ কর্মকর্তার মৃত্যু

1

রাজধানীর আদাবরে একটি মানসিক রোগ নিরাময় কেন্দ্রে চিকিৎসার নামে পুলিশ কর্মকর্তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

নিহত আনিসুল করিম বরিশাল মহানগর ট্রাফিক পুলিশের সহকারী কমিশনারের পদে ছিলেন। তার বাড়ি গাজীপুরে। আদাবরের মাইন্ড এইড নামের মানসিক রোগ নিরাময় কেন্দ্রে সোমবার তাকে পিটিয়ে মারা হয় বলে পুলিশ জানিয়েছে।

আদাবর থানার পরিদর্শক (অপারেশন্স) ফারুক মোল্লা বলেন, আনিসুল বরিশাল থেকে সোমবারই গাজীপুরের বাসায় গিয়েছিলেন। ঘটনার পর হাসপাতালের আটজনকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি আরও বলেন, আনিসুল মানসিকভাবে একটু অসুস্থ থাকায় এখানে চিকিৎসা নিতে এসেছিলেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। তাকে মাইন্ড এইডে নিয়ে গিয়েছিলেন তার বোন।

ডিএমপির অতিরিক্ত উপকমিশনার মৃত্যুঞ্জয় দে সজল বলেন, সহকারী কমিশনার আনিসুল করিমকে কয়েকজন মিলে চিকিৎসার নামে এলোপাতাড়ি মারধর করে বলে প্রমাণ পাওয়া গেছে।

ডিএমপির তেজগাঁও বিভাগের উপকমিশনার হারুন অর রশিদ বলেন, প্রশিক্ষিত নয়, হাসপাতালের এমন কিছু ব্যক্তি তাকে চিকিৎসার নামে মারধর করে। এতে তিনি প্রাণ হারান। পুলিশ খবর পেয়ে বেলা দেড়টার দিকে লাশ উদ্ধার করে।

এদিকে নিহতের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ হাসপাতালটির সিসি ক্যামেরা সংগ্রহ করে। সেখানে দেখা যায়, সকাল ১১টা ৫৫ মিনিটে আনিসুল করিমকে তার স্বজনরা হাসপাতালে নিয়ে যান। এরপর তাকে দোতলার কক্ষে নিয়ে সামনে-পেছনে ৬ জন কর্মচারী বুকে চাপ এবং কনুই দিয়ে মাথায় আঘাত করেন। এরপরই তিনি নিস্তেজ হয়ে পড়েন। তখন আনিসুলকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares