Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

টঙ্গিবাড়ীতে চাকুরির অন্তরালে ইয়াবা ব্যাবসা করতো তারা

তুষার আহাম্মেদ 1394 বার
আপডেট সময় : Tuesday, July 7, 2020
টঙ্গিবাড়ীতে চাকুরির অন্তরালে ইয়াবা ব্যাবসা করতো তারা

1

চাকুরি করেও কর্মস্থলে পর্দার অন্তরালে ইয়াবা ব্যবসা করে যাচ্ছিলেন মুন্সীগঞ্জ পৌরসভার খাসকান্দি রমজানবেগ এলাকার মোহাম্মদ শামীম হোসেন ও শহরের উপকণ্ঠ নয়াগাঁও এলাকার মো. আনোয়ার হোসেন রাহত নামের দুই যুবক।

ইয়াবা বিক্রির কেন্দ্রস্থল বানিয়ে ছিলেন টঙ্গিবাড়ী উপজেলার ধামারণ গ্রামের রহিমগঞ্জ বাজারের কর্মস্থল একতা কোল্ড স্টোরেজকে। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মুন্সিগঞ্জ ডিবি পুলিশের একটি টিম অভিযান চালিয়ে একতা কোল্ড স্টোরেজের সামনে থেকে ২০০ পিস ইয়াবাসহ তাদের আটক করে ।

গ্রেফতারকৃত শামীম হোসেন মুন্সিগঞ্জ পৌরসভার খাসকান্দি রমজানবেগ এলাকার মৃত সাহাবুদ্দিন মিজির ছেলে একতা কোল্ড স্টোরেজে সুপারভাইজার এবং আনোয়ার হোসেন রাহাত শহরের উপকণ্ঠ নয়াগাঁও এলাকার মৃত হামিদুল্লাহ মাদবরের ছেলে একই প্রতিষ্ঠানে ফোরম্যানে পদে কর্মরত ছিলেন।

এদিকে বিপুল পরিমানে ইয়াবাসহ কোল্ড স্টোরেজের সুপারভাইজার ও ফোরম্যান পদে কর্মরত দুই যুবককে গ্রেফতারের খবরে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে বলে গ্রামবাসী জানিয়েছে।

মুন্সিগঞ্জ ডিবি পুলিশের ওসি মো. মোজাম্মেল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পাওয়া যায় টঙ্গিবাড়ী উপজেলার ধামারণ গ্রামের রহিমগঞ্জ বাজারস্থ একতা কোল্ড স্টোরেজে কর্মরত দুই কর্মচারী চাকুরী করার পাশাপাশি পর্দার অন্তরালে ইয়াবা ব্যবসা করে আসছে।

এ খবর পেয়ে শনিবার রাত পৌনে ৯টার দিকে ওই কোল্ড স্টোরেজে অভিযান চালায় ডিবি পুলিশ। এ সময় কোল্ড স্টোরেজের সামনে থেকে ২০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে টঙ্গিবাড়ী থানায় মামলা রুজু করা হয়েছে। এরপর আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে রোববার আদালতের মাধ্যমে মুন্সিগঞ্জ জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares