Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

টঙ্গীবাড়ীতে ১২ বছরের নাবালিকার বিয়ে

তুষার আহাম্মেদ 296 বার
আপডেট সময় : Sunday, October 11, 2020
৫০ বছরের বরের সাথে ১২ বছরের নাবালিকার বিয়ে

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার কামারখাড়া ইউনিয়নের পয়শাগাঁও গ্রামে ৫০ বছরের এক বয়স্কের সাথে ১২ বছরের নাবালিকার সরাহ কাবিনের অভিযোগ পাওয়া গেছে।

জানাগেছে, কামারখাড়া গ্রামের মুদি দোকানি বেশনাল গ্রামের আবদুল কাদের বেপারীর পুত্র দিদার হোসেন(৫০) প্রথম স্ত্রী রেখে ১২ বছরের এক নাবালিকা শিশুকে সরাহ কাবিন করেন।

পয়শাগাঁও গ্রামের স্থানীয় বাসিন্দারা জানান, উপজেলার মিতারা গ্রামের ইয়াসিন হুজুর নিয়ম নীতির তোয়াক্কা না করে গত বুধবার ৭ ই অক্টোবর সাইজউদ্দিনের মৃধা নাবালিকা কন্যা মিনি(ছদ্যনাম) সাথে মুদি দোকানি দিদার হোসেনের সরাহ কাবিন করান। এই ঘটনা এলাকায় জানাজানি হলে জনমনে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়।

অভিযুক্ত বর দিদার হোসেন জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা, আমি বিশ বছর আগে বিয়ে করি। কিন্তু এখনো আমি নিঃসন্তান। এক মাস, দুই মাস বা ছয় মাস পরে আমি আরেকটি বিয়ে করবো। আমার স্ত্রী আমার টাকা পয়সা আত্মসাৎ করার জন্য আমার বিরুদ্ধে নানাবিধ অপপ্রচার চালাচ্ছে ।

বিষয়টির ব্যাপারে কামারখাড়া ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন হালদার জানান, নাবালিকার সাথে বয়স্ক ব্যক্তির বিবাহ কথাটি যখন আমি জানতে পারি সাথে সাথে ইউএনও স্যার কে জানাই।

এ বিষয়ে টঙ্গীবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোসাম্মত হাসিনা আক্তার জানান, বিষয়টি শোনার পর অভিযুক্ত দিদার হোসেন কে ধরতে পুলিশ পাঠাই।

এদিকে টঙ্গীবাড়ী থানার অফিসার ইনচার্জ মো.হারুর উর রশিদ জানান, বিষয়টি ইউএনও স্যারের মাধ্যমে জানতে পেরে অভিযুক্ত দিদার হোসেন কে ধরার জন্য পুলিশ পাঠাই। পুলিশের উপস্থিতি টের পেয়ে দিদার হোসেন পালিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares