Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

টঙ্গীবাড়ীতে চাল আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন

তুষার আহাম্মেদ 211 বার
আপডেট সময় : Saturday, September 5, 2020
হতদরিদ্রদেও ৪০টি পরিবারের নামে বরাদ্ধকৃত ১০ টাকা কেজি ধরের চাল আত্মসাতের অভিযোগ

1

টঙ্গীবাড়ীতর হতদরিদ্রদেও ৪০টি পরিবারের নামে বরাদ্ধকৃত ১০ টাকা কেজি ধরের চাল আত্মসাতের অভিযোগ এনে দুই ইউপি সদস্যের বিচার চেয়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার সকালে জেলার টঙ্গিবাড়ী উপজেলার বেতকা ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামেন শতাধিক হতদরিদ্র পরিবার ঘন্টাব্যাপি এই মানববন্ধন কর্মসূর্চি পালন করেন।
মানববন্ধন কারীরা অভিযোগ করে বলেন, বেতকা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মেম্বার জাকির হোসেন ও ৭ নং ওয়ার্ড মেম্বার হাশেম মিয়া দীর্ঘ চার বছর যাবত হতদরিদ্রদের ১০ টাকা কেজি চাল এর কার্ড নিজেদের কাছে রেখে চাল উত্তোলণ করে তা নিজেরা আত্মসাত করে আসছে। চাল আত্মসাতের বিষয়টি একাধিক বার জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের কাছে লিখিত ভাবে অভিযোগ করেও এর সুবিচার পাচ্ছিনা। তাই চাল আত্মসাত কারী দুই ইউপি সদস্যের বিচারের দাবীত। এই মানববন্ধনের কর্মসূচি পালন করা হয়েছে। অনতিবিলম্ভে অভিযুক্ত দুই ইউপি সদস্যেকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবী জানায় তারা।

তবে চাল আত্মসাতের অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত দুই ইউপি সদস্য জাকির হোসেন ও হাশেম বলেন, সামনে নির্বাচনকে কেন্দ্র করে আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। আমরা চাল আত্মসাতের সাথে জড়িত না। একটি মহল আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে ষড়যন্ত্র করে যাচ্ছে।

চাল আত্মাসাত নয় অনিয়ম করা হয়েছে জানিয়ে বেতকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলম শিকদার বাচ্চু বলেন, অভিযুক্ত দুই ইউপি সদস্য চাল আত্মসাত করেনি। তারা একজনের নামের কার্ড আর একজনকে দিয়ে চাল উত্তলন করেছে।

চাল আত্মসাতের অভিযোগ পেয়েছেন জানিয়ে টঙ্গিবাড়ী উপজেলা নিবার্হী কর্মকর্তা মোসাম্মদ হাসিনা আক্তার বলেন, চাল আত্মসাতের বিষয়ে অভিযোগ পেয়েছি। অভিযোগের পেক্ষিতে তদন্ত চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares