Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

টঙ্গীবাড়ীতে ৬ দিন পর অটোর সন্ধ্যান মিললেও চালক নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : Thursday, November 19, 2020
টঙ্গীবাড়ীতে ৬ দিন পর অটোর সন্ধ্যান মিললেও চালক নিখোঁজ

1

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে আটোসহ চালক নিখোঁজের ৬ দিন পর আটো গাড়িটি উদ্ধার হলেও এখনো চালক দেলোয়ার নিখোঁজ রয়েছেন। বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে লৌহজং উপজেলার ডহরী এলাকার চাকলাদার বাড়ির সামনে থেকে ব্যাটারী বিহীন দেলোয়ারের অটো গাড়ির সন্ধান পাওয়া যায়।

পরে টঙ্গীবাড়ী থানা পুলিশ কে বিষয়টি জানালে তাৎক্ষনিক ঘটনাস্থলে যায় পুলিশের একটি টিম।

এর আগে গত শুক্রবার টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল গ্রামের নিজ বাড়ি হতে অটো নিয়ে চালানোর উদ্দেশ্য বের হয়ে নিখোঁজ হন দেলোয়ার (৩৫)। ৬ দিন পর তার অটোটি পাওয়া গেলেও সে নিখোঁজ।
দেলোয়ার নিখোঁজ না গুম হয়েছেন এ ব্যাপারে পরিবারের সদস্যরা নিশ্চিত নন। নিখোঁজের ৪ দিন পর মঙ্গলবার (১৭ ই নভেম্বর) সকালে টঙ্গীবাড়ী থানায় একটি নিখোঁজ ডাইরি করেছেন তার স্ত্রী হাসিনা আক্তার ।

নিখোঁজ দেলোয়ার মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল গ্রামের মৃত কালাচান বেপারীর ছেলে। তিনি হাসাইল-টঙ্গীবাড়ী ও হাসাইল-কামারখাড়া রোডে অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

এখনো দেলোয়ার বাসায় ফিরে না আসায় তার পরিবারের সদস্যরা খুবই দুশ্চিন্তায় রয়েছেন। তাদের পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন দেলোয়ার। পরিবারের সদস্যদের ধারণা এলাকায় প্রায়ই অটোরিকশা চুরি ও ছিনতাইয়ের শিকার হয়। দেলোয়ার হয়তোবা কোনো ছিনতাইকারী দলের আক্রোশে পড়তে পারেন।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ওসি হারুন অর রশিদ জানান, আটোটি পাওয়া গেলেও চালক দেলোয়ার এখনো নিখোঁজ রয়েছে। উদ্ধারের চেষ্টা চলছে।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares