Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

দেশকে উন্নত দেশের কাতারে নিতে আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর

অনলাইন ডেস্ক 102 বার
আপডেট সময় : Monday, June 22, 2020
দেশকে উন্নত দেশের কাতারে নিতে আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর

1

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম দেশকে ক্ষুধা-দারিদ্র্য মুক্ত করে উন্নত, সুখি-সমৃদ্ধ, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বির্নিমাণে দেশের জেলা পরিষদের সাথে সংশ্লিষ্ট সকলকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন।

মন্ত্রী রোববার সচিবালয়ে নিজ কক্ষে কুমিল্লা, চাঁদপুর এবং ভোলা জেলা পরিষদের নব নির্বাচিত তিনজন সদস্যকে শপথ বাক্য পাঠ শেষে এই আহ্বান জানান।

স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ শপথ অনুষ্ঠানটি পরিচালনা করেন।

নব নির্বাচিত সদস্যরা হলেন- কুমিল্লা জেলা পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য মোঃ নজরুল ইসলাম, চাঁদপুর জেলা পরিষদের ১২ নং সদস্য মোঃ জাকির হোসেন এবং ভোলা জেলা পরিষদের ৭ নং ওয়ার্ডের সদস্য মেহেদী হাসান।

মো. তাজুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘জেলা পরিষদ আইন ২০০০’ কে সংশোধন করে জেলা পরিষদকে অধিকতর জনকল্যাণমুখী ও যুগোপযোগী করে এর কাঠামো অত্যন্ত শক্তিশালী করেছেন।

তিনি বলেন, জেলা পরিষদ দেশের অবকাঠামো উন্নয়নে প্রত্যন্ত অঞ্চলে সরকারের গৃহীত ও বাস্তবায়নাধীন বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

দেশের জেলা পরিষদগুলোকে আরও বেশি জনবান্ধব এবং উন্নয়নমুখী করতে জেলা পরিষদের সাথে সংশ্লিষ্ট সবাইকে একযোগে কাজ করারও আহ্বান জানান স্থানীয় সরকারমন্ত্রী।

উল্লেখ্য, উক্ত জেলা পরিষদের সদস্যদের মৃত্যুজনিত কারণে পদ তিনটি শূন্য হয়। নির্বাচিত ঘোষিত প্রার্থীদের নাম বাংলাদেশ গেজেট এর যথাক্রমে ৪ জুন ২০২০ ও ৬ জুন ২০২০ তারিখের অতিরিক্ত সংখ্যায় প্রকাশিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares