Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

ধলেশ্বরী নদীতে পড়ে যাওয়া শিশু জীবিত উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : Saturday, October 31, 2020
ধলেশ্বরী নদীতে পড়ে যাওয়া শিশু জীবিত উদ্ধার

1

মুন্সীগঞ্জের ধলেশ্বরী নদীতে জাহাজ থেকে পড়ে যাওয়া ১৪ বছরের এক শিশুকে জীবিত উদ্ধার করেছে মুক্তারপুর নৌ পুলিশ স্টেশন পুলিশ। উদ্ধার হওয়া শিশুটির নাম মোঃ নাজিম শরীফ (১৪)। সে খুলনা মেট্রোপলিটনের খানজাহান আলী থানার ফলবাড়ীর গেট এলাকার মোঃ অহিদ শরীফের ছেলে।

শনিবার দুপুরে উদ্ধার হওয়া শিশুটিকে তার আত্মীয় স্বজনদের কাছে হস্তান্তর করে মুক্তারপুর নৌ স্টেশন পুলিশ। এ বিষয়ে নৌ পুলিশ স্টেশনের ইনচার্জ মোঃ কবীর হোসেন খাঁন জানান, শুক্রবার দিবাগত রাতে মুন্সীগঞ্জ সদরের কাটপট্টী গুদারাঘাট এলাকায় ঢাকা থেকে খুলনা যাওয়ার পথে একটি জাহাজ থেকে মোঃ নাজিম শরীফ (১৪) নামের এক শিশু ছেলে নদীতে পড়ে যায়।

পরে ৯৯৯ কল পেয়ে মুক্তারপুর নৌ পুলিশ স্টেশনের এস.আই মো: আতিকুর রহমান সঙ্গীয় ফোর্সের সহায়তায় সাঁতার কাটা অবস্থায় তাকে উদ্ধার করে

মুক্তারপুর নৌ পুলিশ স্টেশনে নিয়ে আসেন। তিনি আরো জানান, ছেলেটি সামান্য মানসিক ভারসাম্যহীন। সে বর্তমানে তার নানা নানীর সাথে ঢাকার সবুজবাগ এলাকায় বাসাবো রাজারবাগ কালী বাড়ী দক্ষিণ গাঁও ১ নং রোড় এলাকায় বসবাস করে বলে সংশ্লিষ্ট থানা সূত্রে জানা যায়। পরে পরিচয় নিশ্চিত হলে সম্পূর্ণ সুস্থ অবস্থায় তাকে তার আত্নীয় স্বজনদের নিকট হস্তান্তর করা হয়।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares