Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

না’গঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু

রির্পোটারের নাম 93 বার
আপডেট সময় : Monday, April 6, 2020

1

ডেস্ক রির্পোট, ডেইলি মুন্সীগঞ্জঃ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে গত এক সপ্তাহে জেলায় মৃতের সংখ্যা দাড়িয়েছে চারজন।

সোমবার (৬ এপ্রিল) দুপুরে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ এ তথ্য নিশ্চিত করেন। করোনায় মৃতরা হলেন- জামতলা হাজী ব্রাদার্স রোডের বাসিন্দা গিয়াসউদ্দিন (৬০), দেওভোগ আখড়া এলাকার বাসিন্দা চিত্তরঞ্জন ঘোষ (৫৮) এবং তারা দুজনই রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ জানান, রোববার (৫ এপ্রিল) বিকেলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ শহরের জামতলায় ব্রাদার্স রোড এলাকার বাসিন্দা গিয়াসউদ্দিন নামে এক ব্যক্তির রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

তিনি জানান, এ ব্যাপারে আমি এখনও কোনো বিস্তারিত কোনো পাইনি। তবে এ ঘটনায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের পক্ষ থেকে ওই এলাকার ৫ তলা ভবনের ৮টি পরিবার সহ পুরো বাড়ি লকডাউনসহ সকলকে হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া মৃতর পরিবারের সদস্যদেরও নমুনা সংগ্রহ করা হবে।

অন্যদিকে শনিবার (৪ এপ্রিল) রাতে চিকিৎসাধীন অবস্থায় দেওভোগ আখড়া এলাকার বাসিন্দা চিত্তরঞ্জন ঘোষ নামে এক ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত মৃত্যু হয়।

জেলা সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ জানান, পরিবার সূত্রে জানা গেছে গত এক সপ্তাহ যাবৎ জ¦র ঠান্ডায় ভুগছিলেন তিনি। পরে শ^াসকষ্টসহ নানা সমস্যা শুরু হলে ৩ এপ্রিল শুক্রবার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে তাকে ভর্তি করা হলে করোনা উপসর্গ থাকায় পরদিন সকালে তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআর।

পরে শনিবার রাত ১০টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিকে নমুনা পরীক্ষায় তার শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

চিত্ত ঘোষের ভাতিজা সঞ্জয় ঘোষ জানান, কীভাবে তিনি সংক্রমিত হলেন তারা তা জানেন না। তবে তিনি শহরের বর্ষণ সুপার মার্কেটের বিনিময় বস্ত্র বিতান নামে একটি দোকানে কাজ করতেন। ওই মার্কেটেরই এক ব্যবসায়ী সম্প্রতি করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন বলে তিনি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares