Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

পদ্মায় ট্রলার ছিনতাইয়ের চেষ্টা, গণপিটুনিতে নিহত ১

অনলাইন ডেস্ক 30 বার
আপডেট সময় : Sunday, May 30, 2021
পদ্মায় ট্রলার ছিনতাইয়ের চেষ্টা, গণপিটুনিতে নিহত ১

5

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার পদ্মা নদীতে ট্রলার ছিনতাই করতে গিয়ে গণপিটুনিতে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুইজন। শনিবার (২৯ মে) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

মাওয়া নৌ-পুলিশের ইনচার্জ সিরাজুল কবির বলেন, শনিবার সন্ধ্যায় মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ৪ নং ভিআইপি ফেরিঘাট থেকে অজ্ঞাত চারজন পদ্মায় ঘুরবে বলে ২৫০০ টাকায় মাঝি আমিনুলের (১৬) ট্রলার ভাড়া করেন। ট্রলারটি পদ্মার পালের চরে গেলে ওই ব্যক্তিরা মাঝির ওপর হামলা করে। মাঝির হাত-পা, চোখ-মুখ বেঁধে বাবুরচর নামক স্থানে তাকে ফেলে ট্রলারটি নিয়ে চলে যায়।

স্থানীয় জেলেরা বিষয়টি লক্ষ্য করে আহত মাঝিকে উদ্ধার করে এবং তাকে নিয়ে ছিনতাই করা ট্রলারের পেছনে ধাওয়া করে। তারা ডাকাত ডাকাত বলে চিৎকার করতে থাকে। নৌ-পুলিশ খবর পেয়ে পদ্মার একটি চর থেকে তিন ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয়। এ সময় এক ছিনতাইকারী পালিয়ে যায়। পরে আটকদের পাড়ে নিয়ে এলে ক্ষিপ্ত জনতা তাদের গণপিটুনি দেয়। এতে তিন ছিনতাইকারী গুরুতর আহত হয়।

তাদের পুলিশের হেফাজতে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে ফয়সাল নামে একজনের মৃত্যু হয়। বর্তমানে দুই ছিনতাইকারী ও ট্রলার মাঝিসহ তিনজন পুলিশ হেফাজতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

গুগল নিউজ-এ ঢাকা পোস্টের সর্বশেষ খবর পেতে ফলো করুন।
লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন ঢাকা পোস্টকে বলেন, গণপিটুনিতে এক ছিনতাইকারী মারা গেছে। মুন্সিগঞ্জ থেকে ছিনতাইকারীরা ট্রলার নিয়ে গেলেও ছিনতাইয়ের ঘটনা ঘটেছে শরিয়তপুর জেলার জাজিরায়। মরদেহ এবং ছিনতাইকারীরা নৌ-পুলিশের হেফাজতে রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares