Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

পাকিস্তানে বিধ্বস্ত বিমানের কোনো আরোহী বেঁচে নেই

আন্তর্জাতিক ডেস্ক 91 বার
আপডেট সময় : Saturday, May 23, 2020
পাকিস্তানে বিধ্বস্ত বিমানের কোনো আরোহী বেঁচে নেই
Fire brigade staff try to put out fire caused by plane crash in Karachi, Pakistan, Friday, May 22, 2020. An aviation official says a passenger plane belonging to state-run Pakistan International Airlines carrying more than 100 passengers and crew has crashed near the southern port city of Karachi. There were no immediate reports on the number of casualties. (AP Photo/Fareed Khan)

1

পাকিস্তানের করাচিতে একটি আবাসিক এলাকায় পাকিস্তান আন্তর্জাতিক বিমান সংস্থার (পিআইএ) যাত্রাবাহী বিমান বিধ্বস্তের ঘটনায় ৯৮ জন আরোহীর কেউ জীবিত বেঁচে নেই।

করাচির মেয়র ওয়াসিম আখতার এ তথ্য জানিয়েছেন। উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছেছেন। এলাকার বাড়িঘর ক্ষতিগ্রস্ত হয়েছে। পিআইএর জেট বিমানটি লাহোর থেকে ৯০ জন যাত্রী ও ৮ জন ক্রু নিয়ে রওনা হয়েছিল।

পাকিস্তানের বিমান চলাচল কর্মকর্তারা জানাচ্ছেন পাকিস্তান ইন্টারন্যাশানাল এয়ারলাইন্সের (পিআইএ) বিমানটিতে ৯৯ জন যাত্রী এবং আটজন বিমান কর্মী ছিলেন। লাহোর থেকে বিমানটি যাত্রা শুরু করে।

পাকিস্তান বিমান চলাচল কর্তৃপক্ষের মুখপাত্র আবদুল সাত্তার খোখার জানান, বিমানটি বিধ্বস্ত হয়েছে করাচিতে, আমরা ঠিক কতজন যাত্রী বিমানে ছিল তা নিশ্চিত করার চেষ্টা করছি। কিন্তু প্রাথমিকভাবে বিমানে ৯৯ জন যাত্রী এবং আটজন ক্রু ছিলেন।

দুর্ঘটনার পরপরই সেনাবাহিনীর উদ্ধারকর্মীরা সেখানে পৌঁছে কাজ শুরু করেছে বলে পাকিস্তান আইএসপিআরের তরফ থেকে জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares