Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

পৌর মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের গণসংযোগ

তুষার আহাম্মেদ
আপডেট সময় : Tuesday, November 17, 2020

5

আসন্ন পৌরসভার নির্বাচনকে সামনে রেখে সোমবার বিকালে শহরের বিভিন্ন এলাকায় গণসংযোগে করেন বর্তমান পৌর মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব। গণসংযোগের দ্বিতীয় দিনে শহরের কাচারি টু সুপার মার্কেট সড়কের বিভিন্ন মার্কেট, বিপনী বিতান, মানিকপুর রুডে এবং বিভিন্ন এলাকার বাসা বাড়ীতে চষে বেড়ান পৌর মেয়র। গণসংযোগকালে পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে ২ জন করে মুরুব্বি অংশ গ্রহন করেন এই গণসংযোগে।

এসময় স্থানীয় বাসিন্ধাদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ করা গেছে। ভোটার এবং সাধারন মানুষ মেয়রকে পেয়ে আবেগে বুকে জড়িয়ে নিয়ে কোন রকম ভূল করেনি। বৃদ্ধ নারী এবং পুরুষ ভোটার থেকে শুরু করে সকলের মুখেই পৌর মেয়রের উন্নয়নমূলক কর্মকান্ডের প্রশংসা। ভোটার এবং সাধারন মানুষ মেয়রের আগমন দেখে নিজেরাই মেয়রকে আশ্বস্থ করছেন । মেয়রের সুস্বাস্থ্য কামনা করেছেন অনেকেই। এসময় স্থানীয় ভোটার আনজুমান বেগম বলেন, মেয়র সাহেব আপনার কথা কাউকে এসে বলতে হবে না।

কষ্ট করে আপনার ভোট চাইতে আসতে হবে না। আপনার জন্য আমাদের দোয়া এবং পূর্ন সমর্থন থাকবে। পৌরসভার উন্নয়নের জন্য যা করছেন সেটা আজীবন উন্নয়নের দৃষ্ঠান্ত হয়ে থাকবে। গণসংযোগকালে পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ফয়সাল বিপ্লব ভোট ,দোয়া এবং সকলকের সমর্থন কামনা করেন।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares