Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

প্রবাসী ও ফেরত প্রবাসী কল্যাণ পরিষদ উদ্যোগে মুন্সীগঞ্জে ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন

নাজির হোসেন 164 বার
আপডেট সময় : Monday, December 14, 2020
প্রবাসী ও ফেরত প্রবাসী কল্যাণ পরিষদ উদ্যোগে মুন্সীগঞ্জে ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন

5

মুন্সীগঞ্জ সদরে হাজী মনরউদ্দিন ও হাজী মন্নাফ ফকির স্মৃতি চারণে, প্রবাসী ও ফেরত প্রবাসী কল্যাণ পরিষদ এর উদ্যোগে ক্রিকেট টুর্ণামেন্ট-২০২০ এর শুভ উদ্বোধন হয়েছে। আজ সোমবার বিকাল ৪ টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের মক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে খেলাটি উদ্ধোধন হয়।

উদ্ধোদনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উদ্ধোধন করেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব আব্দুল মতিন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রবাসী ও ফেরত প্রবাসী কল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা মো. শফিউদ্দিন ভান্ডারী, প্রবাসী ও ফেরত প্রবাসী কল্যাণ পরিষদের উপদেষ্টা মো. গোলাম হোসেন,প্রবাসী ও ফেরত প্রবাসী কল্যাণ পরিষদের উপদেষ্টা সদস্য মো. হিরা মিয়া,প্রবাসী ও ফেরত প্রবাসী কল্যাণ পরিষদের সদস্য মো. হাবিবুর রহমান ভান্ডারী,প্রবাসী ও ফেরত প্রবাসী কল্যাণ পরিষদের সদস্য মো. আলম হাওলাার,পঞ্চসার ইউপির সচিব রুহুল আমিন সবুজ, পঞ্চসার ইউপির মেম্বার শহিদুল ঢালী ও মুক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে এম সাইফুল্লা ভূইয়া।

সার্বিক সহযোগিতায় ছিলেন – হাজী গোলাম রহমান, কাজী সুমন, নাজমা আক্তার দীপ্তি, আল-আমিন সাগর, ইমতিয়াজ,অনিক, আমির হোসেন, রনি ও মুখলেছুর রহমান প্রমূখ।

টুর্ণামেন্টে মোট ১৬ টি দল অংশগ্রহন করবে। আজ উদ্বোধনী খেলায় – সোনালী সকাল বয়েজ ক্লাব – সেভেন রাইডার্স দল অংশ গ্রহন করেন।
খেলায় সেভেন রাইডার্স ১ উইকেটে জয় লাভ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares