Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

‘বলিউডে গান গেয়ে পয়সা পাই না’

বিনোদন ডেস্ক 91 বার
আপডেট সময় : Friday, April 10, 2020
‘বলিউডে গান গেয়ে পয়সা পাই না’
‘বলিউডে গান গেয়ে পয়সা পাই না’

1

একের পর এক হিট। অথচ বলিউডে গান গেয়ে নাকি তার পকেটে এক টাকাও ঢোকে না, দাবি নেহার। ‘আঁখ মারে’, ‘দিলবর’, ‘কালা চশমা’ ইত্যাদি জনপ্রিয় গানের গায়িকার জানান, শুধু তিনিই নন, এই ইন্ডাস্ট্রিতে নাকি গায়ক-গায়িকাদের পারিশ্রমিক নেহাতই সামান্য।

এক সংবাদ সংস্থাকে নেহা বলেন, “আমরা গান গেয়ে পয়সা পাই না। যারা আমাদের দিয়ে গান গাওয়ান, তারা ভাবেন যদি গান হিট হয়, তবে লাইভ শো করেই আমরা পয়সা রোজগার করতে পারব।”

লাইভ কনসার্ট, লাইভ শো করে রোজগার যে খারাপ হয় না, সে কথা অকপটেই শেয়ার করে নিয়েছেন নেহা। কিন্তু এত কম পারিশ্রমিকে কাজ করিয়ে নেওয়ার বিষয়টি নিয়ে কিছুটা ক্ষুব্ধও তিনি।

প্রসঙ্গত, ১৯৮৮ সালের ৬ জুন উত্তর প্রদেশের ঋষিকেশে এক নিম্নমধ্যবিত্ত পরিবারে জন্ম নেন নেহা কক্কর। তাঁর বাবা ছিলেন শিঙাড়া বিক্রেতা। বড় বোন সনু কক্কর ও ভাই টনি কক্কর উভয়ে সংগীতের সঙ্গে যুক্ত। মাত্র চার বছর বয়স থেকে গান শুরু করেন নেহা।

নেহার জনপ্রিয় গানগুলোর ভিতর ‘জাদু কা ঝাপ্পি’,‘টুকুর টুকুর’, ‘ন্যায়না’, ‘মে তেরা বয়ফ্রেন্ড’, ‘দিলবার দিলবার’, ‘কালা চশমা’, ‘আঁখ মারে’, ‘কোকাকোলা’, ‘সাকি সাকি’ উল্লেখযোগ্য।

২০১৩ সালে ‘ফাটা পোস্টার নিকলা হিরো’ ছবির ‘ধাতিং নাচ’ গানে প্রথম প্লেব্যাক করেন। ২০১৪ সালে তাঁর গান ‘সানি সানি’ দারুণ হিট হয়। এরপর য়ার পেছনে ফিরে তাকাতে হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares